শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মৌলভীবাজারে ডিবির অভিযানে ইয়াবা সহ আটক ১

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি : মৌলভীবাজারে গোয়েন্দা পুলিশ ( ডিবি )’র অভিযানে ইয়াবা টেবলেট সহ একজন আটক হয়েছে। আটকৃতের নাম সুরুজ মিয়া (২৮) সে শহরের পশ্চিমবাজার কুদরত উল্লাহ রোডের বাসিন্দা মো. আব্দুল হাসিমের পুত্র।

সোমবার সন্ধ্যার দিকে জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ বদিউজ্জামান এর নেতৃত্বে একটি টিম ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে অভিযান চালিয়ে ইয়াবা সহ তাকে আটক করে। আটকের পর তার দেহ তল্লাশী করে ৫২পিছ ইয়াবা উদ্ধার করা হয়। জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোহাম্মদ বদিউজ্জামান অভিযানের সত্যতা নিশ্চিত করে বলেন, জেলাকে মাদক মুক্ত করতে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া’র নির্দেশে মাদকের বিরোদ্ধে প্রতি নিয়তই অভিযান অব্যহত রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com