শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৪ অপরাহ্ন

মৌলভীবাজারে বিধিনিষেধ অমান্য করায় ১০২ জনকে অর্থদন্ড

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার করোনাভাইরাসের সংক্রমণ রোধে লকডাউন ও কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে জেলা প্রশাসনের প্রচারণা ও ভ্রাম্যমাণ আদালত মাঠে কাজ করছে। জেলায় আজও বিধিনিষেধ অমান্য করায় ১০২ ব্যক্তিকে ৫২হাজার ১০০ টাকার অর্থদন্ড দেওয়া হয়েছে।

শুক্রবার (৩০ জুলাই) লকডাউন ও কঠোর বিধিনিষেধের অষ্টম দিনে জেলা প্রশাসক ও জেলা বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসানের সার্বিক তত্ত্বাবধানে জেলা সদর সহ সবকটি উপজেলায় ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) উপজেলা সহকারী কমিশনার (এসিল্যান্ড) ভ্রাম্মমাণ আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালতকে সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব, পুলিশ ও আনসার ব্যাটালিয়ানের সদস্যরা সহযোগিতা করেন। এসময় সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধ অমান্য করার দায়ে ১০২ ব্যক্তিকে ৫২ হাজার ১০০ টাকার অর্থদন্ড প্রদান করেন ভ্রাম্মমাণ আদালত।

এছাড়াও জেলার প্রতিটি উপজেলায় আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা টহল ও সড়কের প্রবেশ মুখে চেকপোস্ট স্থাপন করে নজরদারি অব্যহত রেখেছে। জেলা প্রশাসক ও জেলা বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসান বলেন, করোনাভাইরাস সংক্রমণ উর্দ্বগতি প্রতিরোধে সরকার ঘোষিত বিধিনিষেধ মানাতে জেলা প্রশাসনের জনসচেতনতামূলক প্রচারণা ও ভ্রাম্যমাণ আদালত চলমান থাকবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com