শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

কালিহাতীতে অ্যাম্বুলেন্স-পিকআপভ্যান সংঘর্ষে নিহত ৪

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের  কালিহাতী উপজেলার হাতিয়া এলাকায় অ্যাম্বুলেন্স ও পিকআপভ্যান মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ছয়জন।

শনিবার (০৩ জুলাই) সকালে ৭টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহসড়কে এ  দুর্ঘটনা ঘটে। হতাহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, অ্যাম্বুলেন্সটিতে রোগী ও স্বজনদের নিয়ে উত্তরবঙ্গের দিকে যাচ্ছিল। পথে ওই মহাসড়কের হাতিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মাছভর্তি একটি পিকআপভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় অ্যাম্বুলেন্সের চালকসহ তিনজন ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় অ্যাম্বুলেন্স ও পিকআপভ্যানে থাকা আরও সাতজন আহত হয়েছেন। হতাহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। হাসপাতালে নেওয়ার পর আরও এক জনের মৃত্যু হয়।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শহিদুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com