শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

দোকান খোলা রাখার ছবি তোলায় সাংবাদিকের ওপর হামলা

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে লকডাউন চলাকালে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার ছবি তোলায় সাংবাদিক ও তার স্ত্রীর ওপর হামলার ঘটনা ঘটেছে। সোমবার দুপুরে বকশীগঞ্জ পৌর শহরের মধ্য বাজারে এ ঘটনা ঘটে।

জানা গেছে, রোববার লকডাউনের তৃতীয় দিনে মধ্য বাজারের বধুয়া গার্মেন্টস খোলা দেখে সেই গার্মেন্টেসের ছবি তুলেন ৭১ টেলিভিশনের বকশীগঞ্জ প্রতিনিধি সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম। এই ছবির তোলার কারণে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের ওপর ক্ষিপ্ত হন বধুয়া গার্মেন্টসের মালিক সেলিম রেজা ও তার ছেলে রাসেল খন্দকার।

সোমবার দুপুর সোয়া ২ টার দিকে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম তার স্বাস্থ্যকর্মী স্ত্রীকে নিয়ে বাড়িতে ফিরছিলেন। তিনি ও তার স্ত্রী মধ্য বাজারে পৌছার সাথে সাথে সেলিম রেজা , তার ছেলে রাসেল খন্দকার ও শিপন তার লোকজন তাদের ওপর হামলা চালায় । এসময় সাংবাদিক নাদিমকে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয় এবং সাংবাদিক নাদিমকে মারধর করা হয়। এছাড়াও তার ক্যামেরা ও মোবাইল ফোন ভাঙচুর করা হয়।

সাংবাদিক নাদিম ও তার স্ত্রীর উপর হামলার ঘটনায় হামলাকারী রাসেল খন্দকারকে আটক করেছে বকশীগঞ্জ থানা পুলিশ।

বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাট জানান, হামলার ঘটনায় একটি অভিযোগ পাওয়া গেছে, ইতোমধ্যে একজনকে আটক করা হয়েছে। অন্যদের আটকের চেষ্টা চলছে। সাংবাদিক নাদিমের ওপর হামলার ঘটনায় বকশীগঞ্জের কর্মরত সকল সাংবাদিক তীব্র প্রতিবাদ জানিয়েছেন। তারা অবিলম্বে অন্যান্য হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com