শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

শ্রীমঙ্গলে ১৪৪৫ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার বিজিএফ এর চাল

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে পৌর এলাকার ৫৬৫টি অসহায় পরিবারকে ১০ কেজি করে বিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে। এছাড়াও আরো দুটি ওয়ার্ডে ৮৮০ পরিবার সহ মোট ১৪৪৫ পরিবারকে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (১৫ জুলাই) সকালে উপকারভোগীদের মাঝে এসব চাল বিতরণ করেন পৌরসভার ৭নং ওয়ার্ডের কমিশনার ও প্যানেল মেয়র মীর এম এ সালাম।

মীর এম এ সালাম জানান, পৌরসভার ৭ নং ওয়ার্ডে ৫৬৫ জনকে ১০ কেজি করে বিজিএফ এর চাল বিতরণ করা হয়। এর আগে ৬নং ওয়ার্ডে ৫৬৫ জনকে ১০ কেজি করে ও ৯ নং ওয়ার্ডে ২১৫ জনকে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। এসময় পৌরসভার অন্যান্য কমিশনারবৃন্দ ও উপকারভোগী পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com