শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সাদমান-শান্তর সেঞ্চুরি, টাইগারদের সাড়ে চারশ ছাড়ানো লিড

তরফ নিউজ ডেস্ক: হারারে টেস্টে জিম্বাবুয়েকে রানের পাহাড়ের চাপে ফেলে দিয়েছেন সাদমান ইসলাম ও নাজমুল হোসেন শান্তর জোড়া শতক। শেষ খবর পাওয়া পর্যন্ত দ্বিতীয় ইনিংসে বাংলাদেশের সংগ্রহ ১ উইকেটে ২৬৪ রান। সাদমান ১১২ এবং শান্ত ১০০ রানে অপরাজিত আছেন। বর্তমানে বাংলাদেশ ৪৫৬ রানের লিডে আছে।

জিম্বাবুয়ের বিপক্ষে ক্যারিয়ারের পঞ্চম টেস্ট খেলতে নেমেছিলেন সাইফ হাসান। প্রথম ইনিংসে ব্যাট হাতে ব্যর্থ হলেও ডানহাতি এই ওপেনার দ্বিতীয় ইনিংসে ছিলেন খানিকটা সাবলীল। যেখানে ক্যারিয়ারের প্রথম হাফ সেঞ্চুরি তুলে নেয়ার সুযোগও হয়েছিল। তবে হাফ সেঞ্চুরির আগে সাজঘরে ফেরেন সাইফ।

রিচার্ড এনগারাভার বলে ডিয়ন মায়ার্সের হাতে ক্যাচ দিয়ে ছয়টি চারের সাহায্যে ৪৩ রানে আউট হয়েছেন তিনি; দলীয় স্কোর তখন ৮৮।

প্রথম ইনিংসে থিতু হয়েও বড় রান করতে পারেনি সাদমান। তবে দ্বিতীয় ইনিংসে ব্যাট হাতে জ্বলে ওঠেন তিনি। রয় কাইয়ার বলে স্কয়ার লেগে গ্লান্স করে হাফ সেঞ্চুরি পূর্ণ করেন বাঁহাতি এই ওপেনার। হাফ সেঞ্চুরি তুলে নেন সাদমান।

সময় বাড়ার সঙ্গে সঙ্গে উইকেট থেকে সহায়তা পাচ্ছে ব্যাটসম্যানরা। তাতে নিজেদের মেলে ধরতে ভুল করেননি সাদমান ইসলাম ও নাজমুল হোসেন শান্ত। চতুর্থ দিনের প্রথম সেশনে ব্যাট হাতে দাপট দেখিয়েছে বাংলাদেশ।

প্রথম ইনিংসে ব্যর্থ হলেও দ্বিতীয় ইনিংসে হাফ সেঞ্চুরির দেখা পেয়েছেন নাজমুল হোসেন শান্ত। মিল্টন শুম্বার বলে অফ সাইডে ঠেলে দিয়ে ১ রান নিয়ে হাফ সেঞ্চুরি পূর্ণ করেন তিনি।

এরপর সাদমান ও শান্ত দুইজনই তুলে নেন সেঞ্চুরি। কত রানের কিড নেয়ার পর মুমিনুল হক ইনিংস ঘোষণা করেন এখন শেটাই দেখার বিষয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com