শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রাশিয়ায় বিশ্ববিদ্যালয়ে বন্দুকধারীর হামলা, নিহত ৮

আন্তর্জাতিক ডেস্ক: রাশিয়ার পার্ম শহরে একটি বিশ্ববিদ্যালয় বন্দুকধারীর হামলায় আটজন নিহত হয়েছেন। আহত হয়েছেন বেশ কয়েকজন। স্থানীয় সময় সোমবার সকালে রাজধানী মস্কো থেকে ১৩শ কিলোমিটার দূরে পার্ম স্টেট বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে এই হামলার ঘটনা ঘটে। খবর ওয়াশিংটন পোস্টের। নিহতদের নামপরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

জানা গেছে, সকালে একজন হামলাকারী দেশটির অন্যতম প্রাচীন এই বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ঘোরাফেরা করছিল। কিছু বুঝে ওঠার আগেই হঠাৎ বন্দুক বের করে এলোপাতাড়ি গুলি করতে থাকেন তিনি। এ সময় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। হামলার সময় অনেক শিক্ষার্থী ও শিক্ষক ভবনের ভেতরে ঢুকে পড়েন। আবার অনেকে লাফ দিয়ে ফটকের বাইরে চলে যান। জানালা দিয়ে লাফিয়ে বেরোতে গিয়ে অনেকে আহত হয়েছেন। তবে আহতের সংখ্যাটা ঠিক কত সে সংখ্যাটা জানা যায়নি।

হামলাকারীকে শনাক্ত করলেও তাদের আটক করতে পারেনি পুলিশ। হামলাকারী ব্যক্তি বিশ্ববিদ্যালয়েরই একজন শিক্ষার্থী বলে ধারণা করছে রাশিয়ার তদন্ত কর্মকর্তাদের কমিটি। তাকে গ্রেপ্তারের চেষ্টা করছে দেশটির পুলিশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com