শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাহুবল মডেল প্রেস ক্লাবের আহ্বায়ক কমিটি গঠিত

বাহুবল (প্রতিনিধি) প্রতিনিধি : বাহুবল মডেল প্রেস ক্লাবের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। রবিবার (২৯ মে) বিকাল ৫টায় সংগঠনের কার্যালয়ে এক সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়। কমিটিতে মানবজমিন প্রতিনিধি নূরুল ইসলাম মনিকে আহ্বায়ক ও দৈনিক ইনকিলাব প্রতিনিধি মাওলানা নূরুল আমীন এবং ডেইলি অবজারভার প্রতিনিধি এম. সাজিদুর রহমানকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।

ক্লাবের সভাপতি নূরুল ইসলাম নূরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম. শামছুদ্দিনের পরিচালনায় সাধারণ সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, মাওলানা নূরুল আমীন, এম. সাজিদুর রহমান, নূরুল ইসলাম মনি, ফয়সল আহমেদ চৌধুরী তাইনুছ, পংকজ কান্তি গোপ টিটু, সাইফুর রহমান জুয়েল, এম এ মজিদ তালুকদার, মইনুল ইসলাম, শাহ রাসেল আহমেদ, মোঃ নজরুল ইসলাম, সোহেল আহমেদ, ইসমাঈল মাহমুদ ফিরোজ, মনিরুল ইসলাম শামিম, সামিউল ইসলাম প্রমুখ।

আহ্বায়ক কমিটি আগামি এক মাসের মধ্যে গঠনতন্ত্র মোতাবেক পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে নির্বাচনের আয়োজন করবে। এছাড়াও সভায় ক্লাবের সিনিয়র সদস্য আব্দুল হান্নান রেনুর চিকিৎসা সহায়তা প্রদানের সিদ্ধান্ত হয়েছে। আজ (সোমবার) প্রেস ক্লাব সদস্যরা অসুস্থ আব্দুল হান্নান রেনুকে দেখতে যাবেন এবং উক্ত সহায়ত পৌছে দেবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com