শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বিয়ের কথা বলে ধর্ষণ, র‌্যাব সদস্য জেলহাজতে

তরফ নিউজ:  বিয়ের প্রলোভন দেখিয়ে এক যুবতীকে ধর্ষণ করার অভিযোগে র‌্যাব সদস্যকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন বরগুনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল। বৃহস্পতিবার দুপুরে ওই ট্রাইব্যুনালের বিচারক মো. হাফিজুর রহমান এ আদেশ দিয়েছেন।

ওই র‌্যাব সদস্য হলেন বরিশাল জেলার কাজিরহাট থানার পশ্চিম রতনপুর গ্রামের মোতালেব মাস্টারের ছেলে মো. হুমায়ূন কবির হিমু। তিনি র‌্যাব-১ এ কর্মরত আছেন।

জানা যায়, ওই র‌্যাব সদস্য বরগুনা জেলার বামনা থানায় ২০১১ সালে এসআই পদে চাকরি করতেন। ওই সময় এক তরুণীর সঙ্গে পরিচয় হয়। তরুণীর বাড়িতে হিমু বিভিন্ন সময় যাতায়াত করতেন। বিয়ের আশ্বাস দিয়ে হিমু ওই তরুণীকে একাধিকবার ধর্ষণ করেন।

এদিকে বামনা থানা থেকে বদলি হয়ে র‌্যাব-১ কোম্পানিতে যোগদান করার পরেও হিমু ছুটি নিয়ে বামনা আসতেন। সর্বশেষ ২০১১ সালের ৩০ সেপ্টেম্বর সন্ধ্যায় হিমু ওই তরুণীর বাড়িতে এসে বিয়ের আশ্বাস দিয়ে তাকে ধর্ষণ করেন। পরবর্তীতে র‌্যাব কর্মকর্তা তরুণীকে বিয়ে করতে অস্বীকার করেন।

তরুণীর বাবা বলেন, বামনা থানার দারোগা আমার মেয়েকে বিয়ে করতে চেয়েছে। আমিও তাকে জামাইর মতো বুঝতাম। বামনা থেকে বদলি হয়ে ঢাকা র‌্যাব অফিসে যোগদান করেও আমাদের বাড়ি আসত। হিমু আমার মেয়ের জীবনটা শেষ করে দিয়েছে। আমি ও আমার মেয়ে হিমুকে অনেক সময় দিয়েছি। হিমু এখন আমার মেয়েকে বিয়ে করতে চায় না। হিমু বলে আমার স্ত্রী আছে।

হিমু কোর্ট প্রাঙ্গণে বসে বলেন, আমার বিরুদ্ধে বাদী মিথ্যা মামলা করেছে। বাদীর মেয়েকে আমার সঙ্গে বিয়ে দিতে চেয়েছিল। আমি রাজি না হওয়ায় মামলা করেছে।

আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) মোস্তাফিজুর রহমান বলেন, মামলাটি তদন্ত করেছেন বামনা উপজেলা নির্বাহী কর্মকর্তা। ঘটনাটি সত্য মর্মে তিনি রিপোর্ট দিয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com