শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন

বাহুবলে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলে ঢাকা-সিলেট মহাসড়কে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত এবং আহত হয়েছেন একজন।

শনিবার (১৯ অক্টোবর) ভোর রাতে উপজেলার মৌচাক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ট্রাকচালক চাঁপাইনবাবগঞ্জের নকরাছপাড়া এলাকার আহমদ আলীর ছেলে বাবু মিয়া (৩২) ও হেলপার একই এলাকার মোস্তাফা আলীর ছেলে রহমত আলী (২৫)।

দুর্ঘটনার পর মহাসড়কে প্রায় ঘণ্টাখানেক যান চলাচল বন্ধ ছিল। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ার ষ্টেশনের একদল ফায়ার কর্মী ঘটনাস্থলে এসে ট্রাকের বডি কেটে নিহতদের মরদেহ উদ্ধার করে।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান জানান, ভোর রাতে সিলেট থেকে ঢাকাগামী পাথরবোঝাই একটি টাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান ঢাকাগামী ট্রাকের চালক ও হেলপার। এ সময় অপর ট্রাকের হেলপার নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার আব্দুস সালামের ছেলে শাহ আলম (৩৫) গুরুতর আহত হন। তাকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত আলী বলেন, মরদেহ দু’টির ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়াও দুর্ঘটনা কবলিত ট্রাক দু’টি পুলিশের হেফাজতে রয়েছে বলে জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com