শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

বাহুবলে ডিসপ্লে-তে সৃজন জুনিয়র হাই স্কুল চ্যাম্পিয়ন

বাহুবল (হবিগঞ্জ) সংবাদদাতা : বাহুবল উপজেলা প্রশাসন আয়োজিত কুচকাওয়াজ অনুষ্ঠানে ডিসপ্লে-এর প্রাথমিক গ্রুপে চ্যাম্পিয়ন হয়েছে সৃজন জুনিয়র হাই স্কুল।

গতকাল মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে সোমবার সকালে উপজেলা প্রশাসন শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করে। কুচকাওয়াজ ও ডিসপ্লেতে পুলিশ, আনসার-ভিডিপি ছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের স্কাউটস ও গার্লস গাইডরা অংশগ্রহণ করে। শুরুতে কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার আয়েশা হক, মুক্তিযোদ্ধা কমান্ডার ডা. আবুল হোসেন ও বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান মিলন।

দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরষ্কার বিতরণ করেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আয়েশা হক। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান, বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান ইয়াকুত মিয়া, সহকারী কমিশনার (ভূমি) খ্রিস্টফার হিমেল রিছিল ও বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান মিলন সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।

ডিসপ্লে’র প্রাথমিক গ্রুপে সৃজন জুনিয়র হাই স্কুল প্রথম, কিশলয় জুনিয়র হাই স্কুল দ্বিতীয় ও হামিদিয়া হলিচাইল্ড তৃতীয় স্থান অর্জন করেন। সৃজন জুনিয়র হাই স্কুলের পক্ষে পুরষ্কার গ্রহণ করেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান নূরুল ইসলাম নূর, অধ্যক্ষ মোঃ আলাউদ্দিন ও শিক্ষক ফেরদৌস আলম হৃদয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com