বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

নবীগঞ্জে বসতঘরে আগুন, অর্ধ লক্ষাধিক টাকার ক্ষতি

প্রতীকী ছবি।

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি : নবীগঞ্জ উপজেলার বাউশা ইউনিয়নের হরিধরপুর গ্রামে রাতের আধারে একদল দুর্বত্ত একটি বসত ঘরে আগুন লাগিয়ে দেওয়ার খবর পাওয়া গেছে।

পরে গ্রামের লোকজন আপ্রান চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়েছেন। অন্যতায় আশপাশের আরো কয়েকটি ঘরবাড়ি আগুনে পুড়ে ক্ষয়ক্ষতি হওয়ার সম্ভাবনা ছিলো।

স্থানীয় সুত্রে জানা যায়, ওই গ্রামের রুহুল আমীনের বসত ঘরে শুক্রবার গভীর রাতে একদল অজ্ঞাত দুর্বত্ত আগুন লাগিয়ে পালিয়ে যায়। মুহুর্তের মধ্যেই আগুনের লেলিহান শিখা ঘরের চারিদিকে ছড়িয়ে পড়লে বাড়ীর লোকজনের আর্তচিৎকারে গ্রামের লোকজন এগিয়ে আসেন এবং লোকজনের আপ্রান চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। এতে প্রায় অর্ধলক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

খবর পেয়ে স্থানীয় চেয়ারম্যান আবু সিদ্দ্কি ও ইউপি সদস্য দিপ্তেন্দু দাশ গুপ্তসহ বিভিন্ন সামাজিক ব্যক্তিবর্গ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় নবীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com