বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

গ্রীনলাইন বাসের ধাক্কায় ৫ মাহেন্দ্র যাত্রী নিহত

তরফ নিউজ ডেস্ক : রাজবাড়ীতে বেনাপোল থেকে ছেড়ে আসা ঢাকাগামী গ্রীনলাইন পরিবহনের একটি বাসের ধাক্কায় ঘটনাস্থলেই থ্রি-হুইলার মাহেন্দ্র গাড়ীর ৫যাত্রী নিহত হয়েছেন। এ দূর্ঘটনায় আহত হয়েছেন আরও ২ যাত্রী। তাদের গোয়ালন্দ উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার বিকাল ৩টার দিকে সদর উপজেলার চরখানখানাপুরে বড় ব্রীজসংলগ্ন এলাকায় দৌলতদিয়া-খুলনা মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে।

আহলাদীপুর হাইওয়ে থানার ওসি মোঃ মাসুদ পারভেজ জানান, বিকেল ৩টার দিকে ঢাকাগামী গ্রীনলাইন পরিবহনের বাসটি সদর উপজেলার চরখানখানাপুরের বড় ব্রীজসংলগ্ন এলাকায় দৌলতদিয়া থেকে ছেড়ে আসা মাহেন্দ্রটিকে ধাক্কা দেয়।

এতে মাহেন্দ্রটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই পাঁচজন যাত্রী নিহত হয়। এরমধ্যে ৩জন পুরুষ ও ২জন নারী রয়েছেন। এ দূর্ঘটনায় আরও দুজন আহত হয়েছেন। তাদেরকে হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com