বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১২:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

দক্ষিণ সুনামগঞ্জে বাঁধের কাজে অনিয়ম, আটক ৬

নিজস্ব প্রতিবেদক : দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় দেখার হাওরে ফসল রক্ষা বাঁধে ত্রুটিপূর্ণ বাঁধ নির্মাণ ও বাঁধের কাজ শুরু না করায় ৩ পিআইসিকে আটক করেছে থানা পুলিশ।

আটককৃতরা হলেন, ১৬নং পিআইসির সভাপতি মো. কদর আলী, ২১ নং পিআইসির সভাপতি হেলাল মিয়া ও সাধারণ সম্পাদক কেএম ফখরুল ইসলাম, ২২ নং পিআইসির সভাপতি আব্দুল মতিন ও সাধারণ সম্পাদক ফজল উদ্দিন ও সদস্য জিল্লুর রহমান।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বিকেলে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) সৈয়দা শমসাদ বেগমের নেতৃত্বে ও দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের এসআই মাহবুবুর রহমান চকদার সহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দেখার হাওরে বাঁধে ত্রুটি পূর্ণ বাঁধ নির্মাণ ও বাঁধের কাজ শুরু না করায় ফসল রক্ষা বাঁধ থেকে তাদের আটক করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পানি উন্নয়ন বোর্ডের উপ সহকারী প্রকৌশলী মো. ফারুক আল মামুন, উপজেলা কমিটির সদস্য দিলীপ তালুকদার, গণমাধ্যম কর্মী সোহেল তালুকদার, হোসাইন আহমদ প্রমুখ। পরে আটককৃত পিআইসিদের উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এনে শর্ত সাপেক্ষে ছেড়ে দেওয়া হয়।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা(ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) সৈয়দা শমসাদ বেগম বলেন,আটককৃতদের মুচলেকাপুর্বক সতর্কতা করে প্রথমবারের মতো ছেড়ে দিয়েছি। ভবিষ্যতে কোন অনিয়ম করলে ছাড় দেওয়া হবে না। নির্দিষ্ট সময়ের মধ্যে বাঁধের কাজ শেষ করার জন্য সতর্কতা করা হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে উপজেলা কমিটির নিয়মিত বাঁধ পরিদর্শন অব্যাহত থাকবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com