বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১১:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

জাপা নেতা উস্তার তালুকদারের বিরুদ্ধে তৃতীয় স্ত্রীর অভিযোগ

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার মানবকল্যান উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা জাতীয় পার্টিরও সাধারণ সম্পাদক মোঃ উস্তার তালুকদারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তার তৃতীয় স্ত্রী জুলেখা খাতুন।

ঔরসজাত সন্তানদের ভরনপোষণ ও পড়া লেখার খরচ না দেয়া এবং স্ত্রী জুলেখা খাতুনকে মারপিটের ঘটনায় তার বিরুদ্ধে মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) অভিযোগটি দায়ের করা হয়। এ ব্যাপারে ব্যবস্থা গ্রহণের জন্য থানায় প্রেরণ করেছেন বাহুবল উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদার।

জানা যায়, বাহুবল উপজেলার আব্দামানিক্য প্রকাশিত নন্দনপুর গ্রামের বাসিন্দা ও মানবকল্যান উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি উস্তার তালুকদার মুহরী ঘরে দুই স্ত্রী সন্তান থাকা সত্তেও একই গ্রামের দরিদ্র হিমত উল্লার কন্যা জুলেখা খাতুনকে তৃতীয় স্ত্রী হিসাবে কৌশলে বিয়ে করেন।
বিয়ের পর তাদের সংসারে জন্ম নেয় জমজ দুই পুত্র সন্তান। সন্তান জন্মদানের কারণে জুলেখার প্রতি বিমুক হয়ে যান উস্তার মিয়া।

এমতাবস্থায় লামাতাশি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী টেনু ও উস্তার মিয়ার ভাই সাবেক ইউপি সদস্য নুরুল ইসলাম সহ মুরুব্বীয়ান স্ত্রী সন্তানদের ভরন পোষণের জন্য সালিশ বওচারের মাধ্যমে সিদ্ধান্ত দেন। ওই সিদ্ধান্ত মত কিছুদিন ভরন পোষণ দিলেও দীর্ঘদিন ধরে তাদেরকে থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন উস্তার মিয়া। এতে নিরুপায় হয়ে জুলেখা বাড়ি বাড়ি কাজ করে সন্তানদের মুখে আহারসহ পড়ালেখার খরচ যোগাচ্ছেন।

এদিকে পিতা হিসেবে সন্তানরা উস্তার মিয়ার নিকট ৫ শ টাকা চাইলে তিনি টাকা না দিয়ে তাদের তাড়িয়ে দেন। এমনকি টাকা চাওয়ার কারণে উস্তার মিয়া তা স্ত্রী জুলেখা খাতুনকে প্রহার করেন। আহত অবস্থায় জুলেখা প্রতিবেশীদের সহযোগিতায় হাসপাতালে চিকিৎসা সেবা গ্রহণ করেন।

স্ত্রীর মর্যাদা না পেয়ে এবং সন্তানদের ভরন পোষণ না করায় জুলেখা খাতুন অবশেষে উপজেলা নির্বাহী অফিসার বরাবরেে উস্তার মিয়ার বিরুদ্ধে গতকাল মঙ্গলবার একটি অভিযোগ দায়ের করেন।

এ প্রেক্ষিতে উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জকে নির্দেশ দিয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com