শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

মাধবপুরে চার মাদক ব্যবসায়ীর দন্ড

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি : মাধবপুরে চার মাদক ব্যবসায়ীকে অর্থদণ্ড ও বিনাশ্রম কারাদণ্ড প্রদান করছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার ( ২৯ ফেব্রুয়ারি) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসনুভা নাশতারান অবৈধ ভারতীয় ফেনসিডিল রাখার অপরাধে মোছা. রোজিনা আক্তার (৩০) ও মোছা. হোসনে আরা বেগমকে (৪০) কে ৩ মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন এবং মাদক ব্যবসায়ীদের সহযোগিতা করার অপরাধে মো. আব্দুল মান্নান (৫৫) ও মো. জাকির হোসেনকে (৫০) ২ হাজার করে মোট ৪ হাজার টাকা জরিমানা করেন।

দন্ডিত রোজিনা আক্তার হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া গ্রামের মো. শাজাহান মিয়ার স্ত্রী। মোছা. হোসনে আরা বেগম শাজাহান মিয়ার বড় ভাই মো. জামাল মিয়ার স্ত্রী। আব্দুল মান্নান ও জাকির হোসেন উপজেলার তেলিয়াপাড়া গ্রামের মৃত আতর আলীর ছেলে। তারা শাজাহান মিয়ার প্রতিবেশী।

শাজাহান এর আগে ইয়াবাসহ পুলিশের হাতে আটক হয়েছিল। শাজাহানের আরেক ভাই কামাল মিয়া মাদক মামলায় পুলিশের হাতে আটক হয়েছিল। দুই ভাই জামিনে এসে তাদের পিতা বাচ্চু মেম্বারের প্রভাব খাটিয়ে আবারও মাদক ব্যবসা শুরু করে।

মাধবপুর থানার ইন্সপেক্টর গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার ভোর রাতে মাধবপুর থানার অন্তর্গত তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. গোলাম মোস্তফার নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সূত্রে খবর পেয়ে উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের পরমানন্দপুর (নখাইল্লা হাটি) এলাকার বাচ্চু মেম্বারের বাড়িতে অভিযান চালিয়ে ৩২ বোতল ভারতীয় ফেনসিডিলসহ মোছা. রোজিনা আক্তার ও মোছা. হোসনে আরা বেগমকে আটক করে। এ সময় মাদক ব্যবসায়ীদের সহযোগিতা করার অপরাধে তাদের প্রতিবেশী মো. আব্দুল মান্নান ও মো. জাকির হোসেনকেও আটক করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসনুভা নাশতারান অবৈধ ভারতীয় ফেনসিডিল নিজের কাছে রাখার অপরাধে দুই নারীকে ৩ মাস বিনাশ্রম কারাদণ্ড ও সহযোগী ২ জনকে ২ হাজার টাকা করে অর্থদণ্ড প্রদান করেন।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com