রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

বাহুবলে গৃহবধুর রহস্যজনক মৃত্যু

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবল উপজেলার গকুলপুর গ্রামে সাফিয়া আক্তার (৩০) নামে চার সন্তানের জননী এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। সে ওই এলাকার নুরুল ইসলামের স্ত্রী। ঘটনাটি ঘটেছে শুক্রবার (১ মে) সকালে নুরুল ইসলামের পুরাতন বসতবাড়িতে।

সরেজমিন জানা যায়, গত ২০ মার্চ গকুলপুর গ্রামের মখলিছ মিয়া গ্রুপের লোকজন একই গ্রামের প্রতিপক্ষের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয় পক্ষেরই লোকজন আহত হন এবং উভয় পক্ষেরই একাধিক মামলাও হয়। মামলার টাকা যোগান দিতে মখলিছ মিয়ার পঞ্চায়েতের প্রতিটি পরিবারের মাঝে চাঁদা ধার্য্য করা হয়। এ হিসেবে চার সন্তানের জনক নুরুল ইসলামের পরিবারেও ১০ হাজার চাঁদা ধার্য্য করা হয়। কিন্তু নুরুল ইসলাম তো দরিদ্র, টাকা দিবে কিভাবে? এ নিয়ে চিন্তায় পরিবারের সবাই। চাঁদার টাকা পরিশোধ করতে মখলিছ মিয়া ও দয়া বিবি সহ পঞ্চায়েতের কয়েকজন বিভিন্ন সময়ে নুরুল ইসলাম ও তার স্ত্রী সাফিয়াকে মানসিকভাবে চাপ সৃষ্টি করা হয়। এক পর্যায়ে স্ত্রী সাফিয়া বাবার বাড়ি চারগাঁও হাবিজপুর চলে যান।

গত ৩০ মার্চ বৃহস্পতিবার দিনের বেলায় খুব জরুরীভাবে দয়া বিবি সাফিয়াকে ফোন করে আসতে বলেন। ফোন পেয়ে সাফিয়া বিকাল ৫টারদিকে স্বামীর বাড়িতে আসেন। সন্ধ্যার পরই দয়া বিবিসহ কয়েকজন সাফিয়াকে চাঁদার টাকার জন্য চাপ দিতে থাকেন। এতে অনিহা প্রকাশ করলে তাকে মানসিক নির্যাতন চালানো হয়। রাতভর নির্যাতনে অতিষ্ট হয়ে ভোর রাতে সাফিয়া তার পুরান বসতবাড়িতে চলে যান। অনেক খোজাখুজির পর তাকে সেই পুরান বসতবাড়িতে শুক্রবার সকাল ৯টারদিকে তীরের সাথে ওড়না দিয়ে পেছানো ঝুলন্ত লাশ দেখতে পান প্রতিবেশীগণ। শুরু হয় নানা আলোচনা সমালোচনা। সাফিয়া আত্ম হত্যা করেছে নাকি তাকে হত্যা করেছে এ নিয়ে সৃষ্টি হয়েছে ধুম্রজাল।

খবর পেয়ে বাহুবল মডেল থানার ওসি মো: কামরুজ্জামান ও ওসি তদন্ত আলমগীর কবির সহ একদল পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তে প্রেরণ করেন। তবে পুলিশ লাশ মেঝেতে পড়ে থাকা অবস্থায় উদ্ধার করেন। ওসি কামরুজ্জামান বলেন- প্রাথমিকভাবে ফাঁস লাগিয়েই আত্মহত্যা করেছে বলে ধারণা করা হয়। ময়না তদন্ত রিপোর্ট আসলে বুঝা যাবে সবকিছু।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com