রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১২:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

করোনাভাইরাস প্রতিরোধে কৃষকদের পাশে চুনারুঘাট উপজেলা ছাত্রলীগ

মো. জামাল হোসেন লিটন, চুনারুঘাট (হবিগঞ্জ) : হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার ৯নং রাঁনীগাও ইউনিয়নের গাঁভীগাও গ্রামের অসহায় বিপদগ্রস্ত কৃষক জসিম মোল্লা’র দেড় কাটা পাঁকা ধানের জমি কেটে দিল চুনারুঘাট উপজেলা ছাত্রলীগের ২৫ জনের বেশি নেতৃবৃন্দ।

কেন্দ্রীয় ও জেলা ছাত্রলীগের নির্দেশে পূর্ব ঘোষিত সময় অনুসারে রোববার সকাল ১০ঘটিকা থেকে ধান কাঁটা শুরু করেন নেতৃবৃন্দগণ। উপজেলা ছাত্রলীগের আহবায়ক সুহেল আরমান জানান, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশের বিভিন্ন উপজেলায় মরণব্যাধি করোনাভাইরাস প্রতিরোধে বাংলাদেশ ছাত্রলীগ ক্লান্ত্রিহীন ভাবে কাজ করে যাচ্ছে। তাই আমরা ছাত্রলীগের একজন কর্মী হিসাবে মানবিকতার কাজে অঙ্গিকারবদ্ধ। তাই আজ আমরা চুনারুঘাট উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ কে নিয়ে বিপদগ্রস্ত কৃষক জসিম মোল্লা’র দেড় কাটা জমির পাঁকা ধান কেটে তার বাড়িতে বিনামূল্যে পৌঁছাইয়া দেই।

এসময়ে উপস্থিত ছিলেন, চুনারুঘাট উপজেলা ছাত্রলীগের ১ম যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম রুবেল, সাইদুর আলমগির, মোহাম্মদ বিল্লাল, আনিসুজ্জামান মাসুম, আরসাদুল আলম সিজন, মোজাহিদ, শরীফুল আলম, ফারভেজ, মোশাহিদ সরকার ও ৯নং রাঁনীগাও ইউনিয়নের সভাপতি লিমন, সাধারন সম্পাদক মোশারফ, উজ্জল, টিপু আহমেদ, কলেজ, পৌর ও বিভিন্ন ইউনিয়ন ছত্রলীগ নেতৃবৃন্দ প্রমুখ।

তাদের সকলের অনুরোধ এই মহামারি প্রতিরোধে সতর্ক ও সচেতন হোন ঘরে থাকুন ভালো থাকুন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com