রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

পরকীয়ায় ধরাশায়ী চুনারুঘাট হাসপাতালের আরএমও মোমিন

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: পরকীয়া করতে গিয়ে ধরা খেলেন ডাক্তার মোমিন উদ্দিন। তিনি জেলার চুনারুঘাট হাসপাতালের আরএমও। বৃহস্পতিবার রাতে চুনারুঘাট পৌর শহরের একটি বাসাতে পরকীয়া করতে গিয়ে জনতার হাতে ধরা খান তিনি। স্থানীয় যুবকরা গনধোলাই দিয়ে সেই ডাক্তারকে পৌর কমিশনার আ. হান্নানের জিম্মায় ছেড়ে দেন। পরকীয়ার বিষয়টি এখন টক অব দ্যা টাউনে পরিনত হয়েছে।

এলাকাবাসীরা জানান, হাসপাতালের আরএমও ডাক্তার মোমিনের সাথে দীর্ঘদিন ধরে এক প্রবাসীর স্ত্রীর সাথে পরকীয়া চলছিলো। এলাকাবাসী কয়েকবার তাকে বারণ করার পরও মোমিন সেই নিষেধ না মেনে ওই নারীর সাথে পরকীয়া চালিয়ে যান। ওই নারী জনৈক শহরের মনোহর আলীর ভাড়াটিয়া।

বৃহস্পতিবার গভীর রাতে ডাঃ মোমিন পৌর শহরে অবস্থিত সেই বাসায় গেলে জনৈক হাজী আওয়ালসহ এলাকাবাসী ডাক্তারকে আপত্তিকর অবস্থায় আটক করে গণধোলাই দেন। খবর পেয়ে পৌর কমিশনার আ. হান্নান ঘটনাস্থলে এসে ডা. মোমিনকে তার জিম্মায় নেন।

এ ব্যাপারে ডাক্তার মোমিন কোন কথা বলতে চাননি তবে হাসপাতালের আধিকারিক ডা. মোজাম্মেল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ দিকে বিশ্বস্থ একটি সুত্র জানায়, বিগত সময়ে এক নার্সের সাথেও তার পরকীয়া ছিলো।

এদিকে ডা. মোমিন উদ্দিনের পরকীয়ার ঘটনাটি ধামাচাপা দিতে পৌর শহরে অবস্থিত কয়েকটি ক্লিনিকের মালিক চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত স্কয়ার ডায়াগনস্টিক সেন্টারে আপোষ সভা চলছিলো।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com