সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১২:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

বাসকাউন্টারে স্বর্ণব্যবসায়ীর মৃত্যু, করোনা ভয়ে কাছে আসছেনা কেউ

শ্রীমঙ্গল (মৌলভীবাজা) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গল হবিগঞ্জ রোডের বাস স্ট্যান্ডে বৃহস্পতিবার (৪জুন) বিকেল সাড়ে ৩টায় ব্রাহ্মণবাড়িয়ার একজন লোক হঠাৎ করে মৃত্যু বরণ করেছেন।

ঘটনাস্থল থেকে প্রাথমিক ভাবে শ্রীমঙ্গল স্বর্ণব্যবসায়ী সমিতির সভাপতি রতিশ দেব জানান, মৃতব্যক্তি একজন স্বর্ণব্যবসায়ী তার নাম রঘু দেবনাথ তার বাড়ি ব্রাম্মনবাড়িয়া জেলায়। সে শ্রীমঙ্গলে সোনার দোকানে রুপার চেইন বানিয়ে পাইকারি বিক্রি করত। আজ সে ব্যবসার উদ্যেশ্যে শ্রীমঙ্গলে আসে । বাড়ি ফিরতে সে শ্রীমঙ্গল হবিগঞ্জ রোডের একটি বাসকাউন্টারে আসে । ঐ বাসকাউন্টারে ব্রেঞ্চে বসা অবস্থায় হঠাৎ করে বুকের ব্যথায় চটপট করতে থাকে। করোনা আতংঙ্কে কেউ তার কাছে আসেনি। অল্পসময়ের মধ্যেই সে মৃত্যুর কোলে টলেপড়ে। পরে খবর পেয়ে শ্রীমঙ্গল থানা পুলিশ আসে।

এ রিপোট লিখা পর্যন্ত তার লাশ উদ্ধারের প্রস্তুতি চলছিল। ঘটনাস্থলে উপস্থিত সহকারি কশিনার মাহমুদুল হক (মামুন), শ্রীমঙ্গল ৩নং ইউনিয়নের চেয়ারম্যান ভানুলাল রায়, যুবলীগ নেতা আবুতালেব বাদসা,শ্রীমঙ্গল স্বর্ণব্যবসায়ী সমিতির সভাপতি রতিশ দেব ও শ্রীমঙ্গল থানার পুলিশ সদস্যরা। তাৎক্ষনিক ভাবে জানা যায়নি মুত্যুর কারণ। মৃতদেহ উদ্ধারের পর পরিক্ষা করে জানা যাবে তার মৃত্যু কি কারণে হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com