সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০২:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

শ্রীমঙ্গলে পরিবেশ দিবসে বৃক্ষ রোপন ও মাছের পোনা অবমুক্ত

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে জলাশয়ে মাছের পোনা অবমুক্ত ও বৃক্ষ রোপণ করা হয়েছে।

শুক্রবার (৫জুন) সকাল ১১টায় বাংলাদশ বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশন উপজেলার একটি জলাশয়ে বিভিন্ন প্রজাতির ১০হাজার মাছের পোনা অবমুক্ত ও ২শতাধিক বিভিন্ন ফলজ ও বনজ বৃক্ষ রোপণ করা হয়।

এই অনুষ্টানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত থেকে উদ্ধোধন করেন শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল এসপি আশরাফুজ্জামান, এসময় উপস্থিত ছিলেন কালাপুর ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুর রহমান মজুল, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার, সাংবাদিক চৌধুরী ভাস্কর হোম, বাংলাদেশ বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনের পরিচালক সজল দেব, ফুলছড়ি চা বাগানের ব্যবস্থাপক শামীম আহমদ প্রমুখ।

৫জুন বিশ্ব পরিবেশ দিবস ২০২০ পালিত হচ্ছে। দিবসটি পালনে বিভিন্ন কর্মসুচী পালন করছেন পরিবেশ প্রেমীা সংগটন। দিবসটির এবারের প্রতিপাদ্য নির্ধারণ হয়েছে ”প্রকৃতিকে বাচাঁনোর এখনই সময়”এবারের পরিবেশ দিবস আদর্শ সময় ধরে পরিবেশ রক্ষায় যথাযথ প্রদক্ষেপ নেওয়ার আহ্বান জানিয়েছেন সংস্লিষ্টরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com