সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

শ্রীমঙ্গলে চা শ্রমিক ও কমলগঞ্জে মসজিদে আর্থিক সহায়তা প্রদান

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ও কমলগঞ্জ উপজেলায় চা শ্রমিক ও মসজিদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার এককালীন আর্থিক অনুদানের নগদ অর্থ সহায়তার চেক বিতরণ করা হয়েছে। চা শ্রমিকের মাঝে ৩০লক্ষ ৫ হাজার টাকা বিতরণ করেন উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি।

কমলগঞ্জ শমশেরনগর ইউনিয়নে চা বাগান শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার এককালীন আর্থিক অনুদানের নগদ অর্থ সহায়তার চেক বিতরণ করা হয়েছে।

শনিবার (৬ জুন) শমশেরনগর চা বাগান, কানিহাটি চা বাগান, দেওছড়া চা বাগান, বাঘীছড়া চা বাগান, সুনছড়া চা বাগান, সমাজসেবা অধিদপ্তর কর্তৃক চা শ্রমিকদের জীবনমান উন্নয়ন কর্মসূচির আওতায় কালীঘাট ইউনিয়ন পরিষদের অন্তরগত ৯টি চা বাগানের ৬০১ জন চা বাগান শ্রমিকদের মাঝে ৫ হাজার টাকা করে মোট ৩০ লক্ষ ৫ হাজার নগদ অর্থ চেক বিতরন করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক চীফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। অপরদিকে ৪৩৩ টি মসজিদে ২১ লক্ষ ৬৫ হাজার টাকা বিতরণ করেন।

করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমন পরিস্থিতিতে কমলগঞ্জ উপজেলার ৪৩৩ টি মসজিদ সমূহে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি।

আরো উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বৃন্দ, থানা অফিসার ইনচার্জ, কমলগঞ্জ পৌর মেয়র, সাবেক বিআরডিবির চেয়ারম্যান, ইউনিয়ন চেয়ারম্যান, শ্রীসঙ্গল সদর ইউনিয়ন চেয়ারম্যান।
জেলা পরিষদ অডিটোরিয়াম ও মাল্টিপারপাস হল, কমলগঞ্জে এ সহায়তা দেওয়া হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com