সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

শ্রীমঙ্গলে রেলে কাটা পড়ে নারীর মৃত্যু, শিশুর পা বিচ্ছিন্ন

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারেরর শ্রীমঙ্গলে ট্রেনের নিচে কাটা পড়ে এক নারীর নির্মম মৃত্যু হয়েছে । এসময় তাঁর আড়াই বছর বয়সী শিশু সন্তানের শরীর থেকে একটি পা বিচ্ছিন্ন হয়ে মারান্তক আহত হয়েছে।

মঙ্গলবার (৯জুন) দুপুর ১টা ১০মিনিটের সময় শ্রীমঙ্গলে সিলেট থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী পাহাডীকা এক্সপ্রেস ট্রেনটি রেলষ্টেশনের ওভার ব্রিজের কাছে রেললাইন পারাপারের সময় ঐ নারী রেলে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান বলে স্থানীয়রা জানান। এসময় তাঁর সাথে থাকা শিশুটি মারাত্মকভাবে আহত হয়। শিশুটির একটি পা রেলে কাটা পড়ে শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ে।

শ্রীমঙ্গল রেলওয়ে থানার এসআই সবুজ মল্লিক জানান, মারা যাওয়া নারীর নাম উজ্জ্বলা রানী দাশ (৩০) আহত শিশুর নাম দেব দাশ আড়াই বছর বয়স। নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। আহত শিশুকে প্রথমে শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে পরে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়, পরে তার অবস্থার অবনতি হলে সিলেট ওসমানী মেডিকেলে প্রেরণ করা হয়।

নিহত উজ্জ্বলা রানী দাশ মৌলভীবাজারের রাজনগর উপজেলার বড়গাও গ্রামের রাজ চন্দ্র দাশের মেয়ে বলে তিনি নিশ্চিত করেন। এ ব্যপারে রেলওয়ে থানায় একটি মামলা দায়ের হবে বলে জানান এসআই সবুজ মল্লিক।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com