সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৮:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

বাহুবলে মসজিদে লন্ডন প্রবাসীর পরিবারের নগদ অর্থ প্রদান

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি :- বাহুবল উপজেলার ১নং স্নানঘাট ইউনিয়নের স্বস্তিপুর হযরত শাহ জালাল সুন্নী জামে মসজিদের অজু খানার তৈরীর জন্য চেয়ারম্যান ফেরদৌস আলমের খালাতো ভাই ও মামাতো ভাইয়ের পরিবারের পক্ষ নগদ ৫০ হাজার  টাকা প্রদান করা হয়েছে। শুক্রবার ১২ ( জুন) বিকাল ৩ টায় মসজিদ কমিটির নিকট ইউপি চেয়ারম্যান ফেরদৌস আলম এ টাকা হস্তান্তর করেন।
এ সময় উপস্থিত ছিলেন বাহুবল উপজেলার ক্বারী সোসাইটির সভাপতি মাও আব্দুল হান্নান ছিদ্দিকী দোয়া মোনাজাত করেন এবং আরো উপস্থিত ছিলেন এলাকার সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com