মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

করোনায় কেড়ে নিলো লাকসামের এক শিক্ষকসহ দুইজনের প্রাণ

ছবি- স্কুল শিক্ষক ইকবাল হোসেন মজুমদার মিঠু।

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা: কুমিল্লার লাকসামে করোনায় আক্রান্ত হয়ে উপজেলার বাকই ইউনিয়নের বিজরায় আলমগীর হোসেন (৪০) নামে একজনের মৃত্যু হয়েছে। তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করেছেন লাকসাম উপজেলা স্বাস্থ্য বিভাগ। বিশ্ব স্বাস্থ্য সংস্থার নির্দেশনা মেনে উপজেলা প্রশাসন, উপজেলা স্বাস্থ্য বিভাগ ও পুলিশ প্রশাসনের সহায়তায় তার মৃত দেহ আজ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এদিকে লাকসাম গোবিন্দপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইকবাল হোসেন মজুমদার মিঠু করোনায় আক্রান্ত হয়ে আজ মঙ্গলবার সকালে কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫২ বছর। তিনি স্ত্রী, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে তিনি ডায়াবেটিক ও হার্টের সমস্যায় ভুগছিলেন। গত সপ্তাহে ডায়াবেটিকসহ হার্টের সমস্যা চরমভাবে দেখা দিলে তাঁকে কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে তাঁর শ্বাস কষ্ট বেড়ে অবস্থার অবনতি হলে আইসিউতে স্থানান্তর করা হয়। আজ সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এদিকে মৃত্যুর আগে তাঁর শরীরে করোনা উপসর্গ থাকায় নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হলে করোনার রিপোর্ট পজিটিভ এসেছে বলে চিকিৎসকেরা নিশ্চিত করেছেন।

আজ মঙ্গলবার বিকেলে মরহুমের গ্রামের বাড়ি নাঙ্গলকোট উপজেলার আদ্রা ইউনিয়নের পদুয়া মজুমদার বাড়িতে পারিবারিক কবরস্থানে তাঁর মরদেহ অত্যন্ত সতর্কতার সঙ্গে বিশ্ব সাস্থ্য সংস্থার নির্দেশনা অনুসারে দাফন করা হয়েছে।

গোবিন্দপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইকবাল হোসেন মজুমদার মিঠু’র মৃত্যুতে লাকসাম উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা প্রসাদ কুমার ভাওয়াল, বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি মো. আকতার হোসেন, অন্যান্য সদস্যবৃন্দ, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি সভাপতি মুজিবুর রহমান দুলাল, শিক্ষকমন্ডলী এবং উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি গভীর শোক প্রকাশ করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com