মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

আজমিরীগঞ্জে চোলাই মদসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক, আজমিরীগঞ্জ (হবিগঞ্জ): আজমিরীগঞ্জে ৩০ লিটার চোলাই মদসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো- জলসুখা ইউনিয়নের মাধবপাশা উত্তর আটপাড়া গ্রামের মুনসুর আলীর পুত্র আজিকুল হাসানর সৌরভ (২৭) ও বানিয়াচুং উপজেলার তবজখানী মহল্লার রোশন আলীর পুত্র মিঠু মিয়া (২৫) ।

সুত্রে জানা যায়, বানিয়াচং উপজেলা থেকে প্রতিদিন শত শত লিটার চোলাইমদ বিভিন্ন পন্থায় আজমিরীগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে পাচার করছে একদল মাদক ব্যবসায়ী। মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে আজমিরীগঞ্জ থানার এসআই জয়ন্ত কুমার তালুকদারের নেতৃত্বে একদল পুলিশ শরীফ উদ্দিন সড়কে অভিযান চালিয়ে ৩০ লিটার চোলাই মদসহ মাদক বহনকারী সিএনজি অটোরিকশা ও উল্লেখিতদেরকে আটক করে আজমিরীগঞ্জ থানায় নিয়ে আসে।

আজমিরীগঞ্জ থানার এস আই জয়ন্ত কুমার তালুকদার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের প্রস্তুুতি চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com