মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

লাকসামে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে ১৫৮, মৃত্যু ৪ জন

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা: কুমিল্লার লাকসামে করোনা আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলছে। এ পর্যন্ত লাকসামে করোনায় আক্রান্ত হয়ে ৪ জন মারা গেছে। কুমিল্লা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ি মঙ্গলবার নতুন করে ১১জনসহ মোট আক্রান্ত হয়েছে ১৫৮ জন। করোনা আক্রান্তের সংখ্যা লাকসাম পৌর এলাকায় সবচেয়ে বেশী। তবে স্বাস্থ্যবিধি মেনে না চললে কোনো ভাবেই করোনা সংক্রামণ ঠেকানো যাবে না বলে চিকিৎসকদের অভিমত।

লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা ডা. মো. আবদুল মতিন ভূঁইয়া আজ বুধবার সকালে মৃত্যু ও আক্রান্তের এই পরিসংখ্যান নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ৮ জুন উপজেলার বাকই ইউনিয়নের বিজরা গ্রামের মো. আলমগীর হোসেন (৪০) এবং ১০ জুন পশ্চিমগাঁও এলাকার বাসিন্দা মো. আবদুল ওহাব (৬২) নমুনা দেওয়ার পর মারা যান। মঙ্গলবার দুইজনেরই করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। এর আগে ২৮ মে উপজেলার শ্রীয়াং গ্রামের ব্যবসায়ী মো. হেদায়েত উল্লাহ (৫৫) এবং ১৪ জুন লাকসাম পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের সাতবাড়িয়া গ্রামের মো. শরিফুল আলম শাকিলের প্রসূতি স্ত্রী মৌসুমী আক্তার (২৩) করোনা আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে যান। মৃত ওই ৪জনকে লাকসামে দাফন করা হয়েছে। এছাড়া করোনা উপসর্গ নিয়ে এ পর্যন্ত মারা গেছে আরো ৬ জন।

লাকসাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুল আলী বলেন, লাকসামে প্রতিদিনই করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে চলছে। যা অত্যন্ত উদ্বেগজনক। তিনি করোনা সংক্রামণ ঠেকাতে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণসহ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সকলের প্রতি আহবান জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com