মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

নবীগঞ্জে যৌতুকের দাবিতে ৫ সন্তানের জননীকে নির্যাতন, থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক :  হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলা পানিউমদা গ্রামে যৌতুকের জন্য স্ত্রী’র উপর মাদকাসক্ত স্বামীর অমানবিক নির্যাতনের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নির্যাতিতা বাদী হয়ে স্বামীসহ ৫ জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন।

নির্যাতিত আছিয়া ও মামলা সূত্রে জানা যায়, আজ থেকে প্রায় ১৮ বছর পূর্বে বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের গাজীপুর গ্রামের দরিদ্র আব্দুল জব্বারের কন্য আছিয়া খাতুনের বিয়ে হয় নবীগঞ্জ উপজেলার পানিউমদা গ্রামের মনুর মিয়ার পুত্র শাহেদ মিয়ার সাথে । বর্তমানে তাদের দাম্পত্য জীবনে ৩ ছেলে ও ২ টি কন্যা সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই মাদকাসক্ত ট্রাক চালক স্বামী যৌতুকের জন্য বিভিন্ন ভাবে আছিয়া খাতুনকে চাপ প্রয়োগ করতে থাকে, কিন্ত আছিয়ার দরিদ্র পিতার পক্ষে এ টাকা কিছুতেই দেয়া সম্ভব নয় বলে নীরবে সহ্য করতে থাকে স্বামীর অত্যাচার-‘ নির্যাতন।

গত ২৩ জুন বেলা ২ টার দিকে আছিয়া খাতুন ( ৩৫) এর মাদকাসক্ত স্বামী শাহেদ মিয়া তাকে বিদেশ যাবার জন্য আড়াই লাখ টাকা বাবার বাড়ি থেকে এনে দেয়ার কথা বললে আছিয়া অসম্মতি জানালে আছিয়ার উপর ক্ষিপ্ত হয়ে উটে স্বামী শাহেদ। এ সময় হাতে শক্ত লাঠি নিয়ে আছিয়ার সারা শরীরে বেদড়ক মারপিঠ শুরু করে । পরে তার শোর- চিৎকারে পাড়া প্রতিবেশিরা এগিয়ে এসে মাদকাসক্ত স্বামীর হাত থেকে আছিয়াকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

৩ দিন চিকিৎসা শেষে বাবার বাড়িতে ফিরে এসে গত ২৫ জুন আছিয়া নিজে বাদী হয়ে তার মাদকাসক্ত স্বামী শাহেদ মিয়া সহ ৫ জনকে আসামী করে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। বর্তমানে আছিয়ার ১১ মাসের দুগ্ধপোষ্য শিশু সন্তানকে তার স্বামী আটক করে রাখায় নিদারুন মাতৃকষ্টে দিনাতিপাত করছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com