মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

শায়েস্তাগঞ্জে করোনা উপসর্গ নিয়ে পল্লী চিকিৎসকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে জাহিদুর রহমান খোকন (৫৫) নামে এক পল্লী চিকিৎসকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার পশ্চিম নুরপুরের শেখ দাউদুর রহমানের ছেলে।

শনিবার (২৭ জুন) বিকেল সাড়ে ৪ টায় নিজ বাড়িতে মারা যান তিনি। তিনি ৫-৬ দিন যাবত জ্বর ও অন্যান্য সমস্যায় ভুগছিলেন।

জাহিদুর রহমান খোকন দীর্ঘদিন শিক্ষকতা পেশায় নিয়োজিত ছিলেন। বর্তমানে তিনি সুতাং বাছিরগঞ্জ বাজারে একটি হোমিওপ্যাথিক চেম্বারে পল্লী চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন। ব্যক্তিগত জীবনে তার ৫ বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

এদিকে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা যাওয়ায় শায়েস্তাগঞ্জ থানা ও সিভিল সার্জনকে বিষয়টি এলাকাবাসী অবগত করেন।

হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন মুখলিছুর রহমান উজ্জল বলেন, মৃত্যু ব্যক্তির শরীরে তিন ঘণ্টা পর্যন্ত করোনাভাইরাস সচল থাকে। এর দেরি হলে পরীক্ষা করা যায় না। দেরিতে সিভিল সার্জন অফিস মৃত্যুর খবর পাওয়ায় উনার নমুনা নেয়া সম্ভব হয়নি।

শায়েস্তাগঞ্জ থানার ওসি তদন্ত আল মামুন জানান, আমরা এ বিষয়টি শুনেছি স্বাস্থ্যবিধি মেনেই উনার দাফন ও জানাযা অনুষ্ঠিত হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com