বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

ক্যান্সার আক্রান্ত জবা পেলেন প্রধানমন্ত্রীর উপহার

মো. জামাল হোসেন লিটন, চুনারুঘাট (হবিগঞ্জ): হবিগঞ্জ চুনারুঘাটের ক্যান্সার আক্রান্ত জবা তার বসতঘর মেরামতের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে উপহার হিসেবে ঢেউটিন ও নগদ অর্থ পেলেন। জবা এ সহায়তা পেয়ে খুব খুশি।

সোমবার (২০ জুলাই) বিকেলে চুনারুঘাট পৌরসভার আমকান্দি গ্রামের আমির আলীর মেয়ে জবার বাড়িতে গিয়ে প্রধানমন্ত্রীর উপহার তুলে দেন চুনারুঘাটের প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্লাবন পাল।

চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ বলেন, চুনারুঘাট উপজেলায় মুজিব বর্ষ উপলক্ষে ১০০ টি পরিবারকে প্রধানমন্ত্রী নতুন ঘর তৈরি করে দিবেন। জবাকে ঢেউটিন ও নগদ অর্থ প্রদানের মাধ্যমে এ কার্যক্রমের শুভ সূচনা করা হলো।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com