বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

শ্রীমঙ্গলে জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর স্মরণে আলোচনা সভা

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে জাতির জনকের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসে বঙ্গন্ধুকে স্মরণ ও আলোচনা সভা দোয়া-মাহফিল আয়োজন করছে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স।

শনিবার ১৫ আগস্ট সকালে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের হল রোমে আয়োজিত আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজ্জাদ হোসেন চৌধুরী, এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা র্বিাহী অফিসার নজরুল ইসলাম ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) জনাব ডাঃ হরিপদ রায়।

এসময় স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বনাঢ্য জিবনের উপর স্মৃতিচারণ করেন। পরে দোয়া মাহফিলের আয়োজন করা হয় দোয়ায় বঙ্গবন্ধু ও উনার পরিবারের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনায় করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com