রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৪:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

চুনারুঘাটে ৪র্থ ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর এর সহযোগিতায় ” যদিও মানছি দূরত্ব, তবুও আছি সংযুক্ত” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে শনিবার উপজেলা প্রশাসন চুনারুঘাট এর আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে ৪র্থ ডিজিটাল বাংলাদেশ দিবস-২০২০ উদযাপন করা হয় এবং ওয়েবিনার ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার সত্যজিত রায় দাশ এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে জুম কনফারেন্স এ প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, চেয়ারম্যান, উপজেলা পরিষদ, চুনারুঘাট। আরো উপস্থিত ছিলেন মিলটন চন্দ্র পাল, সহকারী কমিশনার (ভূমি), চুনারুঘাট, আকবর হোসেন জিতু, সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ, চুনারুঘাট উপজেলা শাখা, বিভিন্ন সরকারি দপ্তরের প্রধানগণ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ এবং বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ। এ সময় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে চিত্রাংকন এবং মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের মধ্যে রচনা,বিতর্ক ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com