মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন

বিয়ের চারদিন পর গৃহবধূর রহস্যজনক মৃত্যু!

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের কাউকান্দি গ্রামে বিয়ের ৪ দিন পর সেনোয়রা বেগম (২১) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত সেনোয়ারা বেগম কাউকান্দি গ্রামের সুভোল মিয়ার ছেলে রায়হানের স্ত্রী।

রবিবার (২ মে) বেলা ১২ টার সময় কাউকান্দি গ্রামে এ ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রায়হান মিয়া ও সেনোয়ারা বেগম সুনামগঞ্জ কোর্টের মাধ্যমে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন।

জানাগেছে, সেনোয়ারা বেগম ও তার শ্বাশুড়ি পারিবারিক কাজ শেষে নিজ নিজ রুমে চলে যান। ঘরের পূর্ব রুমে তার শ্বাশুড়ি ঘুমিয়ে পড়েন। অন্যদিকে সেনোয়ারা বেগম তার নিজ রুমে চলে যান। রুমের পাশে রান্না ঘরের (ছাউনির) আরার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্বহত্যা করেন ওই গৃহবধূ।
নিহতের স্বামী রায়হান মিয়া ঘরে এসে দেখেন তার স্ত্রী সেনোয়ারা বেগম গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আছেন, এ অবস্থা দেখে তিনি চিৎকার দিলে আশে-পাশের মানুষ ভিড় জমান তার বাড়িতে। পরে স্থানীয়রা তাহিরপুর থানা পুলিশকে খবর দেন। ঘটনাস্থলে থানার এসআই নাজমুল হোসেন এসে নিহতের মরদেহ উদ্ধার করেন।

নিহতের শ্বশুড় আব্দুল জলিল (সুভোল) জনান, আত্বহত্যা কারার আগের দিন অর্থাৎ শনিবারেও আমার পুত্রবধূ সেনোয়ারা বেগম নিজ ঘরে আত্মহত্যার চেষ্টা করেন।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল লতিফ (তরফদার) জানান, নিহতের মরদেহ উদ্ধার করে সুনামগঞ্জ জেলা মর্গে পাঠানো হয়েছে। রির্পোট আসলে মৃত্যুর কারণ জানা যাবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com