বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : বাহুবলের কবরস্থান নিয়ে বিরোধের জের ধরে হামলার ঘটনায় তাজুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ বুধবার (০৯ অক্টোবর) সকাল অনুমান সাড়ে ১০টার দিকে উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের দৌলতপুর গ্রামে।

গ্রামবাসী ও পুলিশ সূত্র জানায়, বাহুবল উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের দৌলতপুর গ্রামে শষ্যনালী নদীর দক্ষিণ পাড়ের একটি কবরস্থানকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে সোনাহর আলী ও সফর আলীর গ্রুপের মাঝে বিরোধ চলে আসছে। সস্প্রতি শান্তি-শৃঙ্খলার স্বার্থে গ্রামের মুরুব্বীগণ বিরোধীয় কবরস্থানে উভয় পক্ষকে গরুছাগল ছড়ানো থেকে বিরত থাকতে বলেন। অনুরোধ উপেক্ষা করে বুধবার সকালে সোনাহর আলী গ্রুপের লোকজন বিরোধীয় কবরস্থানে ছাগল ছড়াতে যায়। এর প্রতিবাদ করেন সফর আলীর গ্রুপের সদস্য নিহত তাজুল ইসলাম। এ নিয়ে তর্ক-বিতর্কের এক পর্যায়ে সোনাহার আলী গ্রুপের লোকজনের হামলায় তাজুল ইসলাম (৪৫) গুরুতর আহত হন। আহতাবস্থায় বাহুবল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে অবস্থান নেয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

বাহুবল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জাহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। খুনের সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com