রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

মনিরুল ইসলাম শামিম : বাহুবল উপজেলার আব্দাফৌজদা গ্রামে ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্ণয় অনুষ্ঠিত হয়েছে। এতে দুইশ’র বেশি অসহায়, দরিদ্র মানুষকে চিকিৎসা সেবা ও তিনশ’রও অধিক মানুষের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

গতকাল শনিবার (১২ অক্টোবর) দিনব্যাপি উপজেলার আব্দাফৌজদা গ্রামে এই কার্যক্রম অনুষ্ঠিত হয়। আব্দাফৌজদা গ্রামের বাসিন্দা ও জালালাবাদ এসোসিয়েশন কাতার শাখার প্রাক্তন সহ-সভাপতি মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে এ ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রম অনুষ্ঠিত হয়।

মরহুম মকসুদ আহমেদ লেবুর বড় কন্যা নর্থ ইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের সহকারি রেজিস্ট্রার ডাঃ শারমিন আক্তারের নেতৃত্বে একটি মেডিকেল টিম অসহায়, দরিদ্র মানুষদেরকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করেন। দিনব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্প ও রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রমের অনুষ্ঠানটি পরিচালনার দায়িত্বে ছিলেন এডভোকেট মিজান মিয়া।


এছাড়াও ব্লাড ফর লাইফ ইন বাংলাদেশ বাহুবল উপজেলা শাখা’র তত্ত্বাবধানে রক্তের গ্রুপ নির্ণয়ের কার্যক্রমটি অনুষ্ঠিত হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com