রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

‘বঙ্গবন্ধুর বাংলাদেশে একটি মানুষও না খেয়ে থাকবে না’

নওগাঁ প্রতিনিধি: নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মো: ইসরাফিল আলম বলেছেন করোনা সংকটের এই সময়ে বঙ্গবন্ধুর বাংলাদেশের একটি মানুষও না খেয়ে থাকবে না। দেশে পর্যাপ্ত পরিমান খাবার মজুদ আছে। তাছাড়া পুরো দেশে এবার বোরো ধানের বাম্পার ফলন হয়েছে। আল্লাহর রহমতে আবহাওয়া অনুক’লে থাকায় কৃষকরা ইতিমেধ্যই ৮০শতাংশ ধান কেটে ঘরে তুলেছেন। তাই এই সংকটময় সময়ে সরকারকে সহায়তা করার লক্ষ্যে আমাদের সবাইকে করোনা ভাইরাস প্রতিরোধে ঘরে বসে নিয়ম-কানুনগুলো সঠিক ভাবে পালন করতে হবে। আপনাদের প্রয়োজনীয় সকল কিছু সরকার ঘরে ঘরে পৌছে দিবে। আসুন আমরা এই করোনা ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করি। নিজে সচেতন হই আশেপাশের মানুষদেরও সচেতন করি। তবেই আমরা এই যুদ্ধে জয়ী হতে পারবো।

নওগাঁর রাণীনগরে সোমবার দুপুরে উপজেলার কুবরাতলী ঈদগাহ মাঠে সামাজিক দূরত্ব মেনে কর্মহীন, অসহায় ও দুঃস্থদের মাঝে খাবার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এই কথাগুলো বলেন।

জেলা পরিষদের অর্থায়নে, উপজেলা ত্রাণ কমিটির তত্ত্বাবধানে ও জেলা পরিষদের সদস্য আব্দুল মান্নানের সৌজন্যে স্থানীয় ১শ’ কর্মহীন মানুষের মাঝে এই খাবার সামগ্রী বিতরণ করা হয়। প্রতিজনকে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি লবন ও ১ টি সাবান বিতরণ করা হয়।

অনুষ্ঠানে নির্বাহী কর্মকর্তা আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, জেলা পরিষদ সদস্য আব্দুল মান্নান, কাশিমপুর ইউপি চেয়ারম্যান মোকলেছুর রহমান বাবু প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com