সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

কুমিল্লা-৯ : সুষ্ঠ নির্বাচন হলে জয়ের ব্যাপারে আশাবাদী বিএনপি প্রার্থী

কর্ণেল (অবঃ) এম আনোয়ারুল আজিম

আরিফুর রহমান স্বপন, লাকসাম (কুমিল্লা) : কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী বিএনপি কেন্দ্রীয় কমিটির কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য কর্ণেল (অবঃ) এম আনোয়ারুল আজিম নিজ এলাকা মনোহরগঞ্জ উপজেলায় ধানের শীষ প্রতীকে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

তার নির্বাচনী প্রচার প্রচারণায় আওয়ামীলীগ প্রার্থীর কর্মী সমর্থকদের বাধার মুখে গণসংযোগ করতে না পারাসহ নেতাকর্মীদের উপর হামলা, মামলা, বাড়িঘর ভাংচুরসহ পুলিশী হয়রানীর অভিযোগ করে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রসাশক মো. আবুল ফজল মীরের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি।

২০০১ সাল থেকে এবারসহ টানা তিনবার তিনি বিএনপির মনোনয়ন পেয়ে প্রথমবার ২০০১ সালে সংসদ সদস্য নির্বাচিত হলেও পরবর্তী ২০০৮ সালের নির্বাচনে দলীয় কোন্দলের কারণে আওয়ামীলীগের প্রার্থী মো. তাজুল ইসলামের কাছে হেরে যান। তবে অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হলে এ আসনে এবার জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী তিনি ।

এদিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়ন নিয়ে সাবেক এমপি আনোয়ারুল আজিম ও কেন্দ্রীয় বিএনপির শিল্পবিষয়ক সম্পাদক, লাকসাম উপজেলা বিএনপির সভাপতি আবুল কালাম দীর্ঘদিন ধরে মনোনয়ন দ্বন্দে¦ জড়িয়ে ছিলেন। অবশেষে সাবেক এমপি আনোয়ারুল আজিমের ভাগ্যেই জুটেছে দলীয় মনোনয়ন। সম্প্রতি প্রতীক বরাদ্দের পর লাকসাম উপজেলার কোথাও ধানের শীষের পক্ষে কাউকে সক্রিয় ভাবে গণসংযোগ করতে দেখা না গেলেও তার নিজ এলাকা মনোহরগঞ্জ উপজেলায় ধানের শীষ প্রতীকে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি।

অপর দিকে, বিএনপি প্রার্থীর গণসংযোগে বাধা, নেতাকর্মীদের উপর হামলা, মামলা, বাড়িঘর ভাংচুরসহ পুলিশী হয়রানীর অভিযোগ অস্বীকার করে আওয়ামীলীগ প্রার্থী মো. তাজুল ইসলাম এমপি বলেন, বিএনপি প্রার্থী আনোয়ারুল আজিম সাহেব নির্বিঘ্নে তার গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। আমার কোন নেতাকর্মী বাঁধা দিচ্ছেনা। নিজেদের কোন্দলের কারনে বিএনপির নেতাকর্মীরা গণসংযোগ না করে নীরব রয়েছেন। আমি কাউকে পুলিশী হয়রানী বা কারও উপর হামলা ও বাড়িঘর ভাংচুর করিনা। আমি এসব রাজনীতিতে বিশ্বাসী নই। বিএনপি প্রার্থীর এসব অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com