রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

আলমগীর চৌধুরীর বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে বাহুবলে সমাবেশ

নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরীর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক, উদ্দেশ্যে প্রণোদিত অপপ্রচারের প্রতিবাদে বাহুবলে বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ ডিসেম্বর) বিকাল ৩টায় বাহুবল বাজারে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুন নূর মানিকের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক এম. এ মজিদ তালুকদারের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহ আহমেদ আওলাদ, ফারুক আহমেদ মেম্বার, সাংগঠনিক সম্পাদক সোহেল আহমেদ কুটি।

বক্তব্য রাখেন প্রচার সম্পাদক ইলিয়াছ আকনজি, তথ্য ও গবেষণা সম্পাদক ফরিদ মিয়া তালুকদার, উপ দপ্তর সম্পাদক শাহ জালাল উদ্দিন, সদস্য আব্দুল মোছাব্বির শাহিন, মাস্টার মখলিছুর রহমান, ডা. হারুন অর রশিদ, সবিনয় দাশ, স্নানঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফেরদৌস আলম, মিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইফুদ্দিন লিয়াকত, সাধারণ সম্পাদক জিতু মিয়া, স্নানঘাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সুফি মিয়া, সাধারণ সম্পাদক মোস্তফা চৌধুরী ফুল মিয়া, পুটিজুরী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দু্ল্লাহ মিয়া, সাতকাপন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইকুল ইসলাম জমশেদ, সাধারণ সম্পাদক নারায়ন চন্দ্র পাল, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বেনু ভুষণ দেব, সাধারণ সম্পাদক এখলাছ মিয়া মেম্বার, লামাতাশি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি লুৎফুর রহমান ফুল মিয়া, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মেম্বার, ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক আফতাব উদ্দিন, উপজেলা কৃষকলীগের আহ্বায়ক নূরুল ইসলাম নূর, সদস্য সচিব শেখ সুহেল আহমেদ, উপজেলা যুবলীগের আহ্বায়ক সৈয়দ আব্দুল গফফার মিলাদ, সাবেক সভাপতি অলিউর রহমান অলি, যুগ্ম আহ্বায়ক বদরুল আলম, এম. রশিদ আহমেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুনায়েদ আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক আবু সাঈদ, সাহেব আলী তালুকদার, উলামালীগ সভাপতি শফিকুল ইসলাম তালুকদার, জেলা কৃষকলীগের সদস্য সাহাবুদ্দিন, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি স্বপন চৌধুরী, বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদের সভাপতি আমির আলী, বঙ্গবন্ধু সাংস্কৃতি ফোরামের সাংগঠনিক সম্পাদক আলমগীর কবির, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি এলাইছ মিয়া মেম্বার, সাধারণ সম্পাদক নূরুল হক, সদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক কামরুল উদ্দিন ইমন, ছাত্রলীগ নেতা আশিক ফয়সল প্রমুখ।

বক্তারা বলেন আলমগীর চৌধুরীর পিতা শাহজাহান চৌধুরী ৬৯-এ নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছিলেন। পাক-বাহিনী তাদের বাড়িকে টার্গেট করে হামলা চালায়। এই হামলা থেকে বাঁচতে আলমগীর চৌধুরীর আপন বড় ভাই পানিতে ডুবে মারা যান। স্বাধীনতা পরবর্তীতে তিনি ও তার পরিবার আওয়ামী রাজনীতির সাথে জড়িত। বক্তারা আরো বলেন, তিনি দীর্ঘ ৩৯ বছরের রাজনৈতিক জীবনে ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ ও আওয়ামীলীগের বিভিন্ন পদে থেকে সর্বশেষ ২০১৯ সালের জেলা আওয়ামীলীগের সম্মেলনে কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের আলমগীর চৌধুরীকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন। তারপর থেকে একদল কুচক্রিমহল বিভিন্ন ষড়যন্ত্র ও অপপ্রচার করে আসছে। কুচক্রিমহলের ষড়যন্ত্র বন্ধ না হলে ভবিষ্যতে তাদেরকে দাঁতভাঙা জবাব দেয়া হবে। প্রেস বিজ্ঞপ্তি

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com