রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

চুনারুঘাটের আহম্মদাবাদ ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সম্মেলন সম্পন্ন

মো. জামাল হোসেন লিটন, চুনারুঘাট (হবিগঞ্জ): আহম্মদাবাদ ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সম্মেলন সম্পন্ন হয়েছে। শুকদেবপুর সরকারী প্রাথ‌মিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের আহবায়ক আরিফুল ইসলাম হৃদয়ের সভাপতিত্বে ও সদস্য সচিব শাহীন আলমের পরিচালনায় সম্মেলন উদ্বোধন করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মানিক সরকার।

প্রধান বক্তা ছিলেন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও আহম্মদাবাদ ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসানাত চৌধরী( সঞ্জু)

প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি বাবু সুব্রত পুরকায়স্থ। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ কামরুল ইসলাম। চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আবু তাহের জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সসভাপতি অমল কুমার দাস পলাশ ও যুগ্ন সম্পাদক এডভোকেট সুজন চৌধুরী। উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল লতিফ, আহাম্মদাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আলাউদ্দিন, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক হাছন আলী মেম্বার, অধ্যক্ষ আবু নাসের, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সেক্রেটারি কেএম আনোয়ার হোসেন, উপজেলা তাতীলীগের সেক্রেটারী মিজানুর রহমান বাবুল, উপজেলা কৃষকলীগের সভাপতি মুজিবুর রহমান, আজমান কেন্দ্রীয় যুবলীগের সসেক্রেটারি হারুনুর রশীদ রঙ্গু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি দুলাল মেম্বার ও সাংবাদিক জামাল হোসেন লিটন।

এছাড়া আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, তাঁতী লীগ, ছাত্রলীগ, এবং আহম্মদাবাদ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দের অংশগ্রহণের মধ্য দিয়ে সম্মেলনটি সম্পন্ন হয়।

প্রধান অতিথি বাবু সুব্রত পুরকায়স্থ তার বক্তব্যে বলেন ১৯৭১সালের ৭ ই মার্চের বঙ্গবন্ধুর ভাষণের মধ্য দিয়ে দীর্ঘ নয় মাসের মুক্তিযুদ্ধে একটি লাল লাল পতাকার স্বাধীন বাংলাদেশের জন্মহয়। তিনি চুনারুঘাট উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মানিক সরকার ও সাধারণ সম্পাদক আবেদ হাসনাত চৌধুরী সঞ্জু কে আগামি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী ঘোষণা করেন।

সম্মেলন শেষে কাউন্সিলের মাধ্যেমে শাহীন আলমকে সভাপতি এবং চন্দ্র তাঁতীকে সাধারন সম্পাদক নির্বাচিত ও আশিকুর রহমান রাব্বি কে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com