শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

আসল ভোটের জন্য প্রস্তুতি নিন : রেজা কিবরিয়া

নবীগঞ্জ (হবিগঞ্জ) সংবাদদাতা: ‘আসল ভোটের’ জন্য কর্মী সমর্থকদের প্রস্তুত থাকতে বলেছেন হবিগঞ্জ-১ আসনে ধানের শীষ নিয়ে হেরে যাওয়া গণফোরাম নেতা রেজা কিবরিয়া। তিনি বলেছেন, “এটি আসল ভোট নয়, আসল ভোট আসছে সামনে।”

শুক্রবার (৪ ডিসেম্বর) সকালে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার জালাসাপ গ্রামে নিজ বাড়িতে স্থানীয় বিএনপি নেতাকর্মীদের সাথে নির্বাচন পরবর্তী কুশল বিনিময়কালে  এসব কথা বলেন ড. রেজা কিবরিয়া।

এ সময় এলাকার মানুষের ভালোবাসায় সিক্ত রেজা কিবরিয়া আবেগাপ্লুত হয়ে পড়েন। তখন তিনি উপস্থিত নেতাকর্মীদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং তাদেরকে সান্ত্বনা দেন।

এ সময় রেজা কিবরিয়া বলেন, “এটি আসল ভোট নয়। ভোট ডাকাতি করে তারা (আওয়ামী লীগ) জয় পেয়েছে। আমি জানি তাদের মাঝে কোনো তৃপ্তি নেই। কারণ ডাকাতির মাধ্যমে কোনো কিছু অর্জনে তৃপ্তি থাকে না। ভোটাররা যেভাবে ভয়ভীতি, গ্রেফতার আতঙ্ক, মামলা-হামলা সব উপেক্ষা করে সকাল থেকে ভোট কেন্দ্রে ছুটে গিয়েছিলেন, যদি তারা ভোট দিতে পারতেন তবে তাদের (আওয়ামী লীগের) এমন ভরাডুবি হতো যা কল্পনাও করা যেত না।”

এসময় ‘আসল ভোটের’ জন্য নেতাকর্মীদের প্রস্তুতি নেয়ার আহ্বান জানান তিনি।

রেজা কিবরিয়া আরও বলেন, “এখন প্রমাণিত হয়ে গেছে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে ছাড়া বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন হবে না। এ সরকার এটি সবার কাছে প্রমাণ করেছে। তারা জোর গলায় বাইরে অনেক কিছুই বলে। কিন্তু ঘরে যখন যায় তখন তারা ঠিকই ভাবে কী লজ্জাজনক একটি কাজ করেছে।”

নবীগঞ্জে নিজ বাড়িতে বিএনপি নেতাকর্মীদের সাথে কুশল বিনিময় করছেন ডা. রেজা কিবরিয়া

তিনি বলেন, “আওয়ামী লীগ এমন একটি দল ছিল, যে দলটি এক সময় মানুষের মুক্তির জন্যে, ভোটের অধিকারের জন্যে সংগ্রাম করেছে। তাদের ডাকে এদেশের প্রতিটি মানুষ প্রাণ দিতে রাজি ছিল। আর এখন এ আওয়ামী লীগ মানুষের ভোটের অধিকার হরণ করে।”

এলাকার মানুষকে শান্ত থাকার আহ্বান জানিয়ে রেজা কিবরিয়া বলেন, “সবাই নিরাপদ থাকবেন। কারও সঙ্গে কোনো ধরণের বিবাদে জড়াবেন না। যখনই আসল নির্বাচনের ডাক আসবে তখন সবাইকে থাকতে হবে। তখন কোনো ভয়ভীতি থাকবে না।”

সকালে রেজা কিবরিয়ার বাড়িতে পৌঁছানোর খবর পেয়ে তার নির্বাচনী এলাকা নবীগঞ্জ ও বাহুবল উপজেলার নেতাকর্মীরা সেখানে জড়ো হতে থাকেন। দুপুর পর্যন্ত তিনি তাদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং তাদের খোঁজখবর নেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com