শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন বাহুবলে জাতীয় পুষ্টি সেবা কার্যক্রমের আওতায় কর্মশালা অনুষ্ঠিত ফয়জাবাদ হাই স্কুলের সভাপতি সামিউল ইসলাম ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক

আসল ভোটের জন্য প্রস্তুতি নিন : রেজা কিবরিয়া

নবীগঞ্জ (হবিগঞ্জ) সংবাদদাতা: ‘আসল ভোটের’ জন্য কর্মী সমর্থকদের প্রস্তুত থাকতে বলেছেন হবিগঞ্জ-১ আসনে ধানের শীষ নিয়ে হেরে যাওয়া গণফোরাম নেতা রেজা কিবরিয়া। তিনি বলেছেন, “এটি আসল ভোট নয়, আসল ভোট আসছে সামনে।”

শুক্রবার (৪ ডিসেম্বর) সকালে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার জালাসাপ গ্রামে নিজ বাড়িতে স্থানীয় বিএনপি নেতাকর্মীদের সাথে নির্বাচন পরবর্তী কুশল বিনিময়কালে  এসব কথা বলেন ড. রেজা কিবরিয়া।

এ সময় এলাকার মানুষের ভালোবাসায় সিক্ত রেজা কিবরিয়া আবেগাপ্লুত হয়ে পড়েন। তখন তিনি উপস্থিত নেতাকর্মীদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং তাদেরকে সান্ত্বনা দেন।

এ সময় রেজা কিবরিয়া বলেন, “এটি আসল ভোট নয়। ভোট ডাকাতি করে তারা (আওয়ামী লীগ) জয় পেয়েছে। আমি জানি তাদের মাঝে কোনো তৃপ্তি নেই। কারণ ডাকাতির মাধ্যমে কোনো কিছু অর্জনে তৃপ্তি থাকে না। ভোটাররা যেভাবে ভয়ভীতি, গ্রেফতার আতঙ্ক, মামলা-হামলা সব উপেক্ষা করে সকাল থেকে ভোট কেন্দ্রে ছুটে গিয়েছিলেন, যদি তারা ভোট দিতে পারতেন তবে তাদের (আওয়ামী লীগের) এমন ভরাডুবি হতো যা কল্পনাও করা যেত না।”

এসময় ‘আসল ভোটের’ জন্য নেতাকর্মীদের প্রস্তুতি নেয়ার আহ্বান জানান তিনি।

রেজা কিবরিয়া আরও বলেন, “এখন প্রমাণিত হয়ে গেছে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে ছাড়া বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন হবে না। এ সরকার এটি সবার কাছে প্রমাণ করেছে। তারা জোর গলায় বাইরে অনেক কিছুই বলে। কিন্তু ঘরে যখন যায় তখন তারা ঠিকই ভাবে কী লজ্জাজনক একটি কাজ করেছে।”

নবীগঞ্জে নিজ বাড়িতে বিএনপি নেতাকর্মীদের সাথে কুশল বিনিময় করছেন ডা. রেজা কিবরিয়া

তিনি বলেন, “আওয়ামী লীগ এমন একটি দল ছিল, যে দলটি এক সময় মানুষের মুক্তির জন্যে, ভোটের অধিকারের জন্যে সংগ্রাম করেছে। তাদের ডাকে এদেশের প্রতিটি মানুষ প্রাণ দিতে রাজি ছিল। আর এখন এ আওয়ামী লীগ মানুষের ভোটের অধিকার হরণ করে।”

এলাকার মানুষকে শান্ত থাকার আহ্বান জানিয়ে রেজা কিবরিয়া বলেন, “সবাই নিরাপদ থাকবেন। কারও সঙ্গে কোনো ধরণের বিবাদে জড়াবেন না। যখনই আসল নির্বাচনের ডাক আসবে তখন সবাইকে থাকতে হবে। তখন কোনো ভয়ভীতি থাকবে না।”

সকালে রেজা কিবরিয়ার বাড়িতে পৌঁছানোর খবর পেয়ে তার নির্বাচনী এলাকা নবীগঞ্জ ও বাহুবল উপজেলার নেতাকর্মীরা সেখানে জড়ো হতে থাকেন। দুপুর পর্যন্ত তিনি তাদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং তাদের খোঁজখবর নেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com