বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

সানন্দবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রে গাড়ির হস্তান্তর করলেন পুলিশ সুপার

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ (জামালপুর) : জামালপুরের দেওয়ানগঞ্জ থানাধীন সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের আই.সিকে ডবল কেবিন গাড়ির চাবি হস্তান্তর করা হয়েছে। ৮ আগস্ট রোববার জামালপুর জেলা পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ অত্র তদন্ত কেন্দ্রের আইসিকে (পুলিশ পরিদর্শক নিরস্ত্র) যোয়াহের হোসেন খানের নিকট একটি ডবল কেবিন গাড়ির চাবি হস্তান্তর করেন।
পরে পুলিশ সুপার নাছির উদ্দিন আহমদ আই. সি. কে দিকনির্দেশনা দেন এবং তদন্ত কেন্দ্রস্থ এলাকার হাইওয়ে-তে নিয়মিত ভেহিক্যাল পেট্রলিং ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে গাড়িটির সর্বোত্তম ব্যবহার করতে নির্দেশ প্রদান করেন।
এ সময় দেওয়ানগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মোহাব্বত কবির ও অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com