মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন ৫০ লাখ মানুষ অনলাইন জুয়ায় যুক্ত, আসছে সম্মিলিত অভিযান বাহুবলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো “ইউসেব”

বাহুবলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো “ইউসেব”

মনিরুল ইসলাম শামিম : বাহুবলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করেছে উপজেলার অরাজনৈতিক ছাত্রকল্যাণ সংগঠন “ইউনিভার্সিটি স্টডেন্টস এসোসিয়েশন বাহুবল (ইউসেব)”। গতকাল (২০ জুন) বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ হলরুমে এসএসসি-২৩ ও ২৪ এবং এইচএসসি-২৩-এ জিপিএ-৫ প্রাপ্ত এবং পাবলিক বিশ্ববিদ্যালয় ও সরকারি মেডিকেল কলেজে ২০২৩-২৪ সেশনে চান্সপ্রাপ্ত শিক্ষার্থীদের এ সংবর্ধনা প্রদান করা হয়।

ইউসেব সভাপতি মোতাসিম বিল্লাহ’র সভাপতিত্বে এবং ছাত্র-কল্যাণ সম্পাদক ও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের মেধাবী শিক্ষার্থী লুৎফুর রহমান তহবিলদারের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কমিশনার (ভূমি) শিবরাজ চৌধুরী ।

বক্তব্য রাখেন বাহুবল কলেজের অধ্যক্ষ আব্দুর রব শাহীন, পুটিজুরি শরৎচন্দ্র উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও বাংলাদেশ শিক্ষক-কর্মচারী সমিতি, বাহুবল উপজেলা শাখার সাধারণ সম্পাদক পংকজ কান্তি গোপ টিটু, ইউসেব স্থায়ী কমিটির আহবায়ক ও উপজেলা পরিষদের সিএ কনক দেব মিঠু, ইউসেবর সাবেক সভাপতি ও ফ্যামিলি প্ল্যানিং ইন্সপেক্টর হুমায়ুন রশিদ রিমন, সাবেক সভাপতি ও হবিগঞ্জ সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আলমগীর হোসেন, সাবেক সহ-সভাপতি ও রাজারবাজার সরকারি হাই স্কুলের সহকারী শিক্ষক বেনজীর আহমেদ শাওন, সাবেক সাধারণ সম্পাদক ও ডক্টরস হসপিটালের পরিচালক ডা. আব্দুর রব শোভন, মেডিকেল ভর্তি পরীক্ষায় সারাদেশে ২য় স্থান অর্জনকারী সংবর্ধিত শিক্ষার্থী তাজওয়ার হাসনাত তোহা, ইউসেব সদস্য বুয়েট শিক্ষার্থী তন্ময় দেব, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের শিক্ষার্থী দয়াময় দেব আকাশ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবু তাহের প্রমুখ ।

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন ইউসেব সাধারণ সম্পাদক শেখ জান্নাতুল নাঈম। সংবর্ধনায় মোট ১৯২ জন শিক্ষার্থীকে সম্মাননা ও ক্রেস্ট প্রদান করা হয়। তন্মধ্যে পাবলিক বিশ্ববিদ্যালয়, মেডিকেল ও বুয়েটে চান্স প্রাপ্ত ২০ জনকে নগদ অর্থও প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী এমপি উপজেলার মেধাবীমুখদের জন্য অনুপ্রেরণামূলক বক্তব্য প্রদান করেন এবং শিক্ষা ও মেধা নির্ভর বাহুবল বিনির্মানে শিক্ষার্থীদের পাশে থাকার অঙ্গীকার করেন। তিনি ইউসেবের এমন আয়োজনের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে এমন সকল আয়োজনে পাশে থাকার আশা ব্যক্ত করেন।

পরবর্তীতে ইউসেব স্থায়ী কমিটির আহবায়ক কনক দেব মিঠুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ইউসেব ১৭তম কার্যকরি কমিটি বিলুপ্ত ঘোষনা করে শাবিপ্রবি শিক্ষার্থী রাতুল দেব-কে সভাপতি, ঢাবি শিক্ষার্থী আবু তাহের-কে সিনিয়র সহসভাপতি এবং ঢাবি শিক্ষার্থী মাসুম বিল্লাহ-কে সাধারণ সম্পাদক করে ইউসেব ১৮তম কার্যকরী কমিটি ঘোষনা করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com