রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন

ওয়েব সিরিজে ন্যান্সির গান

বিনোদন ডেস্ক : একক গান ও চলচ্চিত্রে প্লে-ব্যাকের পাশাপাশি এবার একটি ওয়েব সিরিজের জন্য গাইলেন জনপ্রিয় শিল্পী ন্যান্সি। নাম ‘নীল দরজা’। আসিফ ইকবারের কথায় ‘চেনা অচেনা’ শিরোনামের এই গানের সংগীতায়োজন করেছেন পশ্চিমবঙ্গের অমিত ও ইষাণ। জানা গেছে, বৃহস্পতিবার রাতে গানচিলের ইউটিউব চ্যানেলে গানটির মিউজিক ভিডিও প্রকাশ করা হয়েছে। আলফা আই মিডিয়া প্রোডাকশন লিমিটেডের ব্যানারে নির্মিত ৬ পর্বের এই ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল।
ন্যান্সি বলেন, এখন অনলাইনের যুগ। বিশ্বের নামী দামি তারকাদের অনেকেই এখন ওয়েব সিরিজে কাজ করছেন। ‘নীল দরজা’ ওয়েব সিরিজে গান করে বেশ ভালো লাগছে।

আশা করছি গানটি সবার ভালো লাগবে। এ ওয়েব সিরিজে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, বিদ্যা সিনহা মিম, ইন্তেখাব দিনার, শাহেদ আলী প্রমুখ।
‘নীল দরজা’ ওয়েব সিরিজের গল্প প্রসঙ্গে পরিচালক গোলাম সোহরাব দোদুল বলেন, সিলেটের একটি বাড়িতে ষাটোর্ধ এক বৃদ্ধের আগমন ঘটে। লোকটি আয়নার সামনে দাঁড়িয়ে তার মেকআপ তুলতে শুরু করে। মেকআপ তোলার পর দেখা যায় তিনি বৃদ্ধ নন, একেবারের তরুণ। নাম মীর্জা এলিয়াদ, পেশায় ব্লগার, অনলাইন এক্সিভিস্ট। কিন্তু অনলাইন দুনিয়া তাকে চেনে বিভিন্ন নামে। ব্লগে তার নাম রাবণ, ফেইসবুকে ঋষি ভাই আর তার ইউটিউব ফিল্টার পেপার। অনলাইনের এই বিভিন্ন প্ল্যাটফর্মে থেকে সমাজ আর রাষ্ট্র বিরোধী লোকের মুখোশ উন্মোচন করাই তার কাজ। এ কারণেই রাবণ, ঋষি ভাই কিংবা ফিল্টার পেপার অনলাইন দুনিয়ায় দারুণ জনপ্রিয়। নিজের অ্যসাইনমেন্ট নিয়ে বেরিয়ে যায় মীর্জা। সোর্সের দেয়া তথ্য অনুযায়ী সদরঘাটে তাবাসসুমের দেখা পায় মীর্জা। ষোড়শী এই মেয়েটাকে খুব বাজে ভাবে তাড়া করছিল কিছু লোক, মেয়েটার জীবন সংশয়। ওই মূহুর্তে অ্যাসাইমেন্টটা না করে নিজের বুদ্ধিমত্তা দিয়ে মেয়েটাকে উদ্ধার করে নিজের বাসায় নিয়ে আসে সে। তাবাসসুম বলে তার ফিরে যাওয়ার কোনো পথ খোলা নেই। বেঁচে থাকতে চাইলে তাকে আড়ালেই থাকতে হবে। এরপর ঘটে নানা ঘটনা। এমনই গল্প নিয়ে নির্মাণ হয়েছে এই অনলাইন সিরিজটি।
প্রযোজক শাহরিয়ার শাকিল বলেন, আলফা আই মিডিয়া প্রোডাকশন লিমিটেড শুরু থেকেই ভালো গল্প নিয়ে কাজ করে আসছে। সেই ধারাবাহিকতায় এবার আমরা প্রযোজনা করছি ‘নীল দরজা’। খুব শিগগিরি এটি বায়োস্কোপে দেখা যাবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com