শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

ট্রাকে মোটরসাইকেলের ধাক্কা, নিহত দুই তরুণ

তরফ নিউজ ডেস্ক : মাদারীপুরে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দেওয়ায় দুই মোটরসাইকেল আরোহী তরুণের মৃত্যু হয়েছে।

বুধবার রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার মঠেরবাজার এলাকার মাদারীপুর-শরিয়তপুর মহাসড়কের এ দুর্ঘটনা ঘটে।

নিহত দিগন্ত মোল্লা (১৮) শরিয়তপুর পৌরসভার তুলাসা এলাকার ইউনুস মোল্লার ছেলে। আরেকজনের (১৮) বাড়ি ওই এলাকায়, তাৎক্ষণিকভাবে তার পুরো পরিচয় জানা যায়নি।

মাদারীপুর সদর মডেল থানার ওসি কামরুল হাসান বলেন, শরীয়তপুর থেকে মোটরসাইলে করে ওই দুই তরুণ মাদারীপুর শহরের দিকে যাচ্ছিল। পথে দাঁড়িয়ে থাকা পণ্যবোঝাই একটি ট্রাকের পেছনে ধাক্কা দিলে মোটর সাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুই তরুণের মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায় বলে জানান ওসি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com