বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

বিশ্বকাপের ধারাভাষ্য প্যানেলে আতাহার আলী

তরফ স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপের জন্য ২৪ সদস্যের ধারাভাষ্য প্যানেল ঘোষণা করেছে আইসিসি। সৌরভ গাঙ্গুলি, ওয়াসিম আকরাম ও রমিজ রাজা সহ ২৪ জনে এই তালিকায় একমাত্র বাংলাদেশি হিসেবে রয়েছেন আতাহার আলি খান।

বাংলাদেশের সবগুলো ম্যাচে ধারাভাষ্য দিতে দেখা যাবে আতাহার আলিকে। এছাড়াও ভারত থেকে আছেন সৌরভ গাঙ্গুলি, হার্সা ভোগলে ও সঞ্জয় মাঞ্জেকার। আর পাকিস্তান থেকে রয়েছে ‘কিংস অব সুইং’ খ্যাত সাবেক পাকিস্তানি গতিতারকা ওয়াসিম আকরাম ও বিশ্বকাপ জয়ী পাকিস্তানি সাবেক ক্রিকেটার রমিজ রাজা। থাকবেন শ্রীলঙ্কার কিংবনদন্তি তারকা কুমার সাঙ্গাকারা। ২০১৫ সালে বিশ্বকাপ জয়ী সাবেক অজি অধিনায়ক মাইকেল ক্লার্ককেও দেখা যাবে ধারাভাষ্যকারের ভূমিকায়। এবারের আসরে তিনজন নারী ধারাভাষ্যকারকেও দেখা যাবে। তারা হলেন মেল জোন্স, অ্যালিসন মিশেল ও ইশা গুহা।

বিশ্বকাপ ক্রিকেটে ধারাভাষ্যকার তালিকা: আতাহার আলী খান, নাসের হুসেইন, ইয়ান বিশপ, সৌরভ গাঙ্গুলি, মেলানি জোনস, কুমার সাঙ্গাকারা, মাইকেল আর্থারটন, অ্যালিসন মিচেল, ব্রেন্ডন ম্যাককালাম, গ্রায়েম স্মিথ, ওয়াসিম আকরাম, শন পোলক, মাইকেল স্লাটার, মার্ক নিকোলাস, মাইকেল হোল্ডিং, ইশা গুহু, পমি মাবাঙ্গুয়া, সঞ্জয় মাঞ্জেরকার, হর্শা ভোগলে, সাইমন ডুল, ইয়ান স্মিথ, রমিজ রাজা, ইয়ান ওয়ার্ড ও মাইকেল ক্লার্ক।।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com