শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাহুবলে বাস ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

দূর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া বাস ও ট্রাক্টর

বাহুবল (হবিগঞ্জ) সংবাদদাতা: হবিগঞ্জের বাহুবলে যাত্রীবাহি বাস ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে সজল সরকার (২২) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ৯ টায় ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার চারগাঁও নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত শ্রমিক উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের কান্দিগাঁও গ্রামের কটিয়া সরকারের ছেলে।

পুলিশ জানায়, শনিবার সকালে ঢাকা থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের একটি যাত্রীবাহি বাস (ঢাকা-মেট্রো-ব-১৫-১৩৮৯) ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার চারগাঁও নামক স্থানে এসে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ট্রাক্টরটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই ট্রাক্টর শ্রমিক সজল দেব মারা যান। গুরুতর আহত অবস্থায় ট্রাক্টর চালক রুবেল মিয়া (২৮) কে উদ্ধার করে হবিগঞ্জ শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ট্রাক্টর চালক উপজেলার পূর্বজয়পুর গ্রামের ইয়াকুত মিয়ার ছেলে বলে জানা গেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com