শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

হবিগঞ্জ-১ আসনে জাপার মনোনয়ন সংগ্রহ করেছেন আতিক-মুনিম

আতিকুর রহমান আতিক ও এম এ মুনিম চৌধুরী বাবুর ফাইল ছবি।

তরফ নিউজ ডেস্ক : নবীগঞ্জ-বাহুবল উপজেলা নিয়ে গঠিত হবিগঞ্জ- ১ আসন। এ আসন থেকে নির্বাচন করার জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি শিল্পপতি আতিকুর রহমান আতিক ও বর্তমান সংসদ সদস্য জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক এম এ মুনিম চৌধুরী বাবু।

সোমবার বিকেলে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয় থেকে পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদেরের হাত থেকে তারা মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

দলীয় সূত্রে জানা গেছে, সোমবার বিকেলে হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের নির্বাচনী মনোনয়ন ফরম ক্রয় করেন বর্তমান সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু। এরপর হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) ও ৩ আসনে (হবিগঞ্জ সদর-লাখাই-শায়েস্তাগঞ্জ) আসনেরর মনোনয়ন ফরম সংগ্রহ করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি আতিকুর রহমান আতিক।

উল্লেখ্য, ইতিমধ্যে আওয়ামীলীগের নেতৃত্বাধীন মহাজোট থেকে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছে জাতীয় পার্টি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com