শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

কুলাউড়ায় ইউপি চেয়ারম্যান কমরু গ্রেপ্তার

কুলাউড়া (মৌলভীবাজার) সংবাদদাতা: কুলাউড়া উপজেলার জয়চণ্ডী ইউপি চেয়ারম্যান কমর উদ্দিন আহমদ কমরুকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১৮ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে তাকে গ্রেপ্তার করে মৌলভীবাজার কোর্টে প্রেরণ করা হয়েছে।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামীম মূসা গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জানান, সম্প্রতি দায়ের করা একটি নারী নির্যাতন মামলায় (মামলা নং-১৯) কমর উদ্দিন আহমদ কমরুকে গ্রেপ্তার করা হয়েছে।

এদিকে কমর উদ্দিন আহমদ কমরুকে গ্রেপ্তারের ঘটনায় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মধ্যে তীব্র ক্ষোভ দেখা দিয়েছে।

তাদের দাবি আসন্ন নির্বাচনে কমর উদ্দিন আহমদ কমরু ঐক্যফ্রন্টের প্রার্থী সুলতান মো. মনসুরের পক্ষে প্রচারণায় সক্রিয় ভূমিকা পালন করছেন। তাই তাকে ষড়যন্ত্রমূলকভাবে মামলায় ফাঁসানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com