শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মাধবপুরে মাইক্রোবাসসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মাধবপুর (হবিগঞ্জ) সংবাদদাতা: হবিগঞ্জের মাধবপুরে মাইক্রোবাসে করে গাঁজা পাচারের সময় শফিক মিয়া (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোর রাতে মাধবপুর-মনতলা সড়কের পৌরসভার নোয়াগাঁও এলাকার অভিযান চালিয়ে মাইক্রোবাসসহ তাকে  গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মদক ব্যবসায়ী উপজেলার শ্রীধরপুর গ্রামের সবুর মিয়ার ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাধবপুর থানার এসআই আব্দুস সাত্তারের নেতৃত্বে একদল পুলিশ সীমান্তবর্তী এলাকা থেকে মাইক্রোবাস ঢাকা মেট্টো-গ-১৪-১১৮২ যোগে গাঁজা পাচারের সময় পুলিশ উল্লে­খিত স্থানে উৎপেতে থেকে  মাইক্রোবাসটি আটক করে তল­াশী চালিয়ে ২০ কেজি গাঁজা জব্দ করে। এ সময় গাঁজা পাচারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে শফিক মিয়া (৩০) গ্রেফতার করা হয়।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী বলেন, থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে গ্রেফতারকৃত শফিক মিয়াকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com