বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

মাধবপুরে মাইক্রোবাসসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মাধবপুর (হবিগঞ্জ) সংবাদদাতা: হবিগঞ্জের মাধবপুরে মাইক্রোবাসে করে গাঁজা পাচারের সময় শফিক মিয়া (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোর রাতে মাধবপুর-মনতলা সড়কের পৌরসভার নোয়াগাঁও এলাকার অভিযান চালিয়ে মাইক্রোবাসসহ তাকে  গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মদক ব্যবসায়ী উপজেলার শ্রীধরপুর গ্রামের সবুর মিয়ার ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাধবপুর থানার এসআই আব্দুস সাত্তারের নেতৃত্বে একদল পুলিশ সীমান্তবর্তী এলাকা থেকে মাইক্রোবাস ঢাকা মেট্টো-গ-১৪-১১৮২ যোগে গাঁজা পাচারের সময় পুলিশ উল্লে­খিত স্থানে উৎপেতে থেকে  মাইক্রোবাসটি আটক করে তল­াশী চালিয়ে ২০ কেজি গাঁজা জব্দ করে। এ সময় গাঁজা পাচারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে শফিক মিয়া (৩০) গ্রেফতার করা হয়।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী বলেন, থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে গ্রেফতারকৃত শফিক মিয়াকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com